en
বুধবার , ৩১ অক্টোবর ২০১৮ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মামুন’ কালাম’ সাখাওয়াত রাজিবসহ ২৪ জনের বিরুদ্ধে নাশকতা মামলা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৩১, ২০১৮ ৬:৩৩ পূর্বাহ্ণ
PicsArt 10 31 12.05.03

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ বিএনপি’র নেতাকর্মীদের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করেছেন পুলিশ । নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি ( অপারেশন ) জয়নাল আবেদীন বাদী হয়ে গ্ৰেফতারকৃত জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ কে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭/৮ জনকে আসামি করে এই মামলা দায়ের করেন ।  মামলায় ৪ জনকে আসামি দেখানো হয়েছে । মামলা- ৪৩ ( ৩০/১০/১৮ ) ইং ।

মামলার বাকি আসামিরা হলেন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, ছাত্রদল নেতা নাজমুল হাসান, ইয়াসিন, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সাবেক নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ, মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, মহানগর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সরকার আলম, সাবেক যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক এড. এইচ এম আনোয়ার প্রধান, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, বিএনপি নেতা এড. আঃ হামিদ খান ভাসানী, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা, সাবেক এমপি ও মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালামসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে ।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) কামরুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান , নাশকতার অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে ‌।

সর্বশেষ - লিড