en
মঙ্গলবার , ২ মে ২০২৩ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মিথ্যা মামলা মাথায় নিয়ে প্রতিদিন আদালতের বারান্দায় বারান্দায় ঘুরছি: আজাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২, ২০২৩ ৮:০০ পূর্বাহ্ণ
PicsArt 05 02 01.58.15

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, এই সরকারকে আদালতকে ডাল হিসেবে ব্যবহার করছে। আর প্রশাসনকে ব্যবহার করে আমাদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়ের করছে। এসকল মিথ্যা মামলা মাথায় নিয়ে প্রতিদিন আদালতের বারান্দায় বারান্দায় ঘুরছি। আমরা আদালতের প্রতি শ্রদ্ধাশীল। আমি আশা করছি আদালত থেকে ন্যায় বিচার পাবো।

আড়াইহাজার থানার একটি নাশকতার মামলায় বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ আড়াইহাজার উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ৪৪জন নেতা-কর্মীর জামিন শুনানি পিছিয়েছে আগামী ৮মে জামিন শুনানির দিন ধার্য করেছেন আদালত। আদালত থেকে বের হয়ে তিনি সাংবাদিকদের এসব কথা গুলো বলেন।

মঙ্গলবার ( ২ মে ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে আসামিরা হাজির হয়ে আইনজীবী মাধ্যমে জামিনের জন্য আবেদন করলে আদালত আগামী ৮মে জামিন শুনানির দিন ধার্য করেছেন। আড়াইহাজার থানা মামলা নং- ২৬(২)২৩।

আজাদ আরও বলেন, সারাদেশে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মিথ্যা মামলা দায়ের করেছে এই অবৈধ সরকার। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে গৃহবন্দি করে রেখেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে দেশে আসতে বাধাগ্রস্ত করা হচ্ছে। ইনশাল্লাহ এই সরকারের পতনের মধ্য দিয়ে মুক্তি পাবে দেশনেত্রী বেগম খালেদা, ফিরে আসবেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান।

এর আগে গত ( ১৩ মার্চ ) উচ্চ আদালতের নির্দেশক্রমে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল আদালতে বেলবন্ড জমা প্রদান করেন। পরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত শুনানি শেষে উক্ত বিষয় বিবেচনা নিয়ে মুল এলসিআর প্রাপ্তি সাপেক্ষে জামিন বিষয়ে পূর্ণাঙ্গ শুনানির জন্য আগামী ৬ এপ্রিল শুনানির দিন ধার্য করেন। এবং আসামিরা ৬ এপ্রিল পর্যন্ত বিজ্ঞ আইনজীবীদের জিম্মায় থাকবেন বলে আদেশ প্রদান করা হয়েছিল । পরবর্তীতে গত ৮এপ্রিল হাজির হয়ে আইনজীবী মাধ্যমে সময়ের আবেদন করলে আদালত ২মে জামিন শুনানির দিন ধার্য করেন।

আসামি পক্ষের আইনজীবী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আড়াইহাজার থানার একটি নাশকতার মামলায় বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ আড়াইহাজার উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ৪৪জন নেতাকর্মী আদালতে হাজির হয়ে জামিন জন্য আবেদন করলে আদালত আগামী ৮মে জামিন শুনানির দিন ধার্য করেছেন।

আসামিরা হলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, যুগ্ম সম্পাদক মাসুম শিকারী, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিবসহ আড়াইহাজার উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ৪৪ নেতাকর্মীরা।

এসময়ে আদালত আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, কেন্দ্রীয় যুবদলের প্রথম সদস্য সাদেকুর রহমান সাদেক, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সহ-সভাপতি এড. খোরশেদ আলম মোল্লা, এড. সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক শফি উদ্দিন ভূঁইয়া শফু, সাংগঠনিক সম্পাদক এড. কামাল হোসেন মোল্লা, আড়াইহাজার পৌরসভা বিএনপি’র সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক ইসমাইল খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সভাপতি রাসেল মাহমুদ, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসেনসহ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 11 07.44.11

ফতুল্লায় ইয়াবাসহ আ’লীগ নেতা শফির সহযোগী মনির গ্রেফতার

PicsArt 02 21 01.09.32

মাহবুবের নেতৃত্বে ভাষা শহীদদের প্রতি জেলা স্বেচ্ছাসেবক দলের শ্রদ্ধা নিবেদন

PicsArt 08 02 06.01.08

মিথ্যা মামলায় কারাদণ্ড দিয়ে জিয়া পরিবারের সুনামকে বিনষ্ট করা যাবেনা: আজাদ

PicsArt 09 08 12.37.24

আমরা শান্তিতে থাকতে চাই : শামীম ওসমান

PicsArt 08 14 11.28.00

মমতাজ উদ্দিন মন্তুর বাড়িতে পুলিশী হানা, যুবদল নেতা সহিদুলের নিন্দা

PicsArt 06 01 09.09.55

বন্দরের বিভিন্ন স্পটে মহানগর যুবদলের দোয়া ও খাবার বিতরণ

PicsArt 10 21 10.40.14

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মহানগর বিএনপির বস্ত্র বিতরণ

PicsArt 10 09 10.31.17

আজাদকে নবনির্বাচিত সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরীর শুভেচ্ছা ও অভিনন্দন

PicsArt 12 07 09.14.44

আমার কর্মীর গাঁয়ে আচঁড় দিয়ে কেউ আরামে ঘুমাতে পারবেনা: সাংসদ শামীম ওসমান

How much does Business Conferences Computer software Indicate?

How much does Business Conferences Computer software Indicate?