en
বৃহস্পতিবার , ৯ মার্চ ২০২৩ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মুন্নার মুক্তির দাবিতে নগরীতে মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ৯, ২০২৩ ১০:৪৮ পূর্বাহ্ণ
PicsArt 03 09 04.45.50

নারায়ণগঞ্জের কন্ঠ: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে গ্ৰেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

বৃহস্পতিবার ( ৯ মার্চ) দুপুর দেড়টার দিকে নগরীর খানপুর হাসপাতাল রোড়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি মেট্রো হলের মোড় ঘুরে ডন চেম্বার হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিশনপাড়া মোড়ে এসে সমাপ্ত হয় ।

এ সময় বিক্ষোভ মিছিলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা গৃহবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না ও মহানগর যুবদল নেতা সহিদুল ইসলামসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে স্লোগান দেন।

এসময়ে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর যুবদলের নেতারা
যুবদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে গ্ৰেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, মিথ্যা মামলা ও গ্ৰেফতার করে যুবদলের নেতাকর্মীদেরকে আন্দোলন সংগ্রাম থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। এই অবৈধ সরকারের পতন না ঘটিয়ে যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না। ইনশাল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবি জানাচ্ছি।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, আবুল হোসেন রিপন, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, মিনহাজ মিঠু, রেজাউল করিম রেজা, হাবিবুর রহমান মাসুদ, মানিক বেপারী, মাহবুল আলম, মো. শাহরিয়ার, শাহজালাল কালু, ওসমান গনি, এ এইচ সৌরভ , জুনায়েদ মোল্লা, আঃ হাকিম, ইব্রাহীম, শাহজালাল কালু, ওসমান গনি, ইব্রাহিম, সিফাতুর রহমান রাজু, মিজাম, জামাল প্রধান, মো. রনি, মোক্তার হোসেন, শাহীন শরিফ, এস এম এলিন, ফারুক হোসেন, ইব্রাহীম মোল্লা, শফিকুল ইসলাম, বিল্লাল হোসেন, ফরহাদ ইসলাম রছি, স্বপন, মিন্টু, লিটন, মিরাজুল ইসলাম জনি, জহিরুল ইসলাম, তারেক সোবহান বাবু, আলমগীর হোসেন, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, মোতালেব হোসেন, কামাল হোসেন, মো. শাহিন, বলাই মন্ডল, জহিরুল ইসলাম-২ প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বুধবার (৮ মার্চ) বিকেলে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে সাদা পোশাকধারী পুলিশ রাজধানী মালিবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা সামসুদ্দিন দিদার।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
1005498615679204 kalerkantho pic 1

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

PicsArt 11 18 09.45.44

এমপি খোকা প্রকাশ্যে ক্ষমা না চাইলে বলেছেন জিএম আরাফাত

PicsArt 02 21 04.21.58

পারভীনের নেতৃত্বে শহীদ মিনারে মহিলা দলের পুষ্পস্তবক অর্পণ

PicsArt 11 03 08.54.30

নির্বাচনের ঘোষণায় সেলিম ওসামনের সাথে সৌজন্য সাক্ষাতে অভিনন্দন জ্ঞাপন

download 4

শাহরুখ সত্যিকারের হিরো: সালমান

received 259752699118635 1

বন্দর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি গঠন

PicsArt 10 20 10.11.16

নগরীতে আড়াইহাজার বিএনপি’র বিশাল বিক্ষোভ মিছিল

PicsArt 02 25 10.10.56

মুজিববর্ষ ও স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা

FB IMG 1543655269201

বাঙালির কাঙ্খিত মুক্তি সংগ্রামের বিজয় অর্জনের মাস ডিসেম্বর

PicsArt 06 12 08.14.16

আমরা একটু মিষ্টি ভাষায় বলতে চাই, গদিটা ছেড়ে দিয়ে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন: আজাদ