en
সোমবার , ৩০ অক্টোবর ২০২৩ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

রিজভী-আজাদ-দিপু-সাখাওয়াত ও মান্নানদের বিরুদ্ধে মামলায় গিয়াসের নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৩০, ২০২৩ ৯:৪৩ অপরাহ্ণ
FB IMG 1698680194556

সংবাদ বিজ্ঞপ্তি : শান্তিপূর্ণ হরতাল কর্মসূচি পালনকালে বিনা উস্কানিতে পুলিশের গুলি, লাঠিচার্জ এবং বিভিন্ন থানায় বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নামে দায়ের করা মামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিন। একই সঙ্গে তিনি গ্রেপ্তার নেতাকর্মীদের অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেন।


সাবেক এই সাংসদ এক বার্তায় বলেন, জেলার বিভিন্ন থানায় ইতোমধ্যে ছয়টি মামলা দায়ের হয়েছে। এসব মামলায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবীর রিজভি, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সহঅর্থ বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান, নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব, সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, সদস্য সচিব মশিউর রহমান রনিসহ আরও অনেককে আসামি করা হয়েছে। মিথ্যা, বানোয়াট এবং গায়েবী কল্পকাহিনী নির্ভও এসব মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


তিনি আরও বলেন, বিএনপি অসহিংস আন্দোলনে বিশ্বাসী। বিগত কয়েক বছর ধরেই দেশের মানুষ তা প্রত্যক্ষ করছে। বিশ্ববাসীর কাছেও বিষয়টি স্পষ্ট। আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে গিয়ে বারবার বাধাগ্রস্থ হচ্ছি, মিথ্যা মামলা, হামলার শিকার হচ্ছি। যা বর্তমান সরকারের একটি ফ্যাসিবাদী চরিত্রের বহিঃপ্রকাশ এসব ঘটনা। সরকার দলীয় লোকজন সহিংসতা ঘটিয়ে তা বিএনপির নেতাকর্মীদের উপর দায় চাপিয়ে দিচ্ছে। যা জঘন্য ও ঘৃণিত। এসব বিষয় সাধারণ মানুষ থেকে শুরু করে সর্বস্তরের মানুষও জানে ফ্যাসিবাদী আওয়ামী লীগের এই চরিত্র। আমরা এসব ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


মুহাম্মদ গিয়াসউদ্দিন আরও বলেন, বিএনপি ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা ক্ষমতায় যাওয়ার জন্য নয়; মানুষের ভোট ও ভাতের অধিকার এবং গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার সংগ্রামে লড়াই করে যাচ্ছে। যত বাধা-বিপত্তি আসুক এই সংগ্রাম থেকে আমরা পিছপা হবো না। এ যাবৎ পর্যন্ত হাজার হাজার মামলা দিয়ে, কয়েক লাখ নেতাকর্মীদের জেল-জুলুম করেও দাবিয়ে রাখতে পারেনি এই সরকার। আগামীতেও পারবে না, ইনশাল্লাহ। আমরা এক দফা আন্দোলন কর্মসূচি পালনে সর্বাত্মকভাবে সক্রিয় রয়েছি। দাবি আদায় না হওয়া পর্যন্ত বাংলাদেশ জাতীয়তাবাদী আদর্শের নেতাকর্মীরা সরকারের হামলা, মামলা, রক্ত চক্ষুকে ভয় পাবে না। যত বাধা আসবে আমাদের আন্দোলন তত বেশি গতি সম্পন্ন হবে। আমরা এই সরকারের পদত্যাগ নিশ্চিত করবোই, ইনশাল্লাহ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 04 20 10.06.10

ঈদুল ফিতর উপলক্ষে বিএনপি নেতা হাজী সেলিম হকের শুভেচ্ছা

PicsArt 05 15 08.28.55

শাহ্ নিজামের মায়ের মাগফেরাত কামনায় ছাত্রলীগ নেতা রঞ্জুর উদ্যোগে দোয়া ও ইফতার

PicsArt 08 12 11.10.00

কোকোর ৫৩তম জম্মবার্ষিকীতে আড়াইহাজার বিএনপির দোয়া

PicsArt 05 08 02.59.31

ডাকাতি মামলা কাউন্সিলর বাবুর জামিন মঞ্জুর

PicsArt 04 23 02.57.02

ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী চুন্নু ২ দিনের রিমান্ডে

PicsArt 12 07 11.17.28

স্বেচ্ছাসেবক দলনেতা রানা’র নিঃশর্ত মুক্তি দাবি করেছে মহানগর যুবদল

PicsArt 08 10 11.57.25

সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে: নাসির উদ্দিন

PicsArt 01 01 01.57.58

রাজিবের বিক্ষোভ মিছিলে নেতাকর্মীদের নিয়ে শাহাদাতের যোগদান

PicsArt 08 17 07.36.17

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির দোয়া

PicsArt 05 19 08.01.46

বন্দর উপজেলায় নৌকা পেলেন এম এ রশিদ