en
রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শাওন হত্যার প্রতিবাদে কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি’র বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ১১, ২০২২ ১২:৪৭ অপরাহ্ণ
PicsArt 09 11 06.44.29

নারায়ণগঞ্জের কন্ঠ : জ্বালানী তেলের দাম বৃদ্ধি, গণপরিবহনে ভাড়া বৃদ্ধি ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধি এবং নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে পুলিশের গুলিতে নিহত যুবদল কর্মী শাওন হত্যার অভিযোগ তুলে প্রতিবাদে বিএনপি’র নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল আজাদের নির্দেশনায় বিক্ষোভ মিছিল করেছে কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

রোববার ( ১১ সেপ্টেম্বর ) দুপুরে কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি কালাপাহাড়িয়া ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুরান বাজারে এসে সমাপ্ত হয়।
এসময়ে বিক্ষোভ মিছিল জ্বালানী তেলের দাম বৃদ্ধি, গণপরিবহনে ভাড়া বৃদ্ধি ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধি এবং নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে পুলিশের গুলিতে নিহত যুবদল কর্মী শাওন হত্যার বিচারের দাবিতে শ্লোগান দিতে থাকে।

বিক্ষোভ মিছিল শেষে বক্তারা বলেন, বিএনপির শান্তিপূর্ণ র‌্যালিতে গুলি চালিয়ে যুবদল কর্মী শাওনকে নির্মমভাবে হত্যা করেছে পুলিশ। দেশের মানুষের দাবি আদায়ে শাওনের আত্মত্যাগ বৃথা যেতে পারে না। শাওনের রক্তের বিনিময়ে এই জুলুমবাজ, লুটেরা ও ফ্যাসিবাদী সরকারের পতন হবে।

বক্তারা আরও বলেন, মধ্যরাতে হঠাৎ জ্বালানি তেলের দাম বাড়িয়ে এই অবৈধ সরকার আবারও প্রমাণ করেছে, তারা জুলুমবাজ ও গণবিরোধী। শুধু জনগণের টাকা লুট করতেই জ্বালানির দাম বাড়ানো হয়েছে। বর্তমান সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে সম্পূর্ণভাবে ব্যর্থ। বিদ্যুৎখাতে অনিয়ম- দুর্নীতি করে মানুষকে ভোগান্তির মধ্যে ফেলে দিয়েছে। জনগণ দানবীয় এ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। তীব্র আন্দোলনের মাধ্যমে এ সরকারকে বিদায় করতে হবে।

কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামতের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মো. সিদ্দিকুর রহমান সিদ্দিক, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি মো. হোসেন মোল্লা, ৭নং ওয়ার্ড বিএনপি সভাপতি মো. খলিল মোল্লা, আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবদলের সদস্য সচিব ফকির জহির রহমান, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক গাজী বাবু, এমদাদুল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন দিপু, কালাপাহাড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আক্তার হোসেন, কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সাইফুল, কালাপাহাড়িয়া ইউনিয়ন সেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক মো. পারভেজ মিয়া,যুবদল নেতা মনির হোসেন, জিয়া সানাউল্লাহ, আঃ আউয়াল ,জুয়েল, ইউনিয়ন ছাত্রদল নেতা সাহাবউদ্দিনসহ অনেকেই।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 04 18 09.41.48

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নবনির্বাচিত কমিটিকে রতনের শুভেচ্ছা

PicsArt 06 02 05.51.53

খোরশেদ দম্পতির রোগমুক্তি কামনায় মাসদাইর কেন্দ্রীয় শ্বশানে ভক্তদের বিশেষ প্রার্থনা

PicsArt 02 09 10.54.37

আড়াইহাজারে বিএনপির পোস্টার লাগাতে গিয়ে আওয়ামী লীগের হামলায় আহত ২

120222a pic 12

কৃষক লীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

PicsArt 01 10 08.51.03

রাজনৈতিক মামলায় আদালতে সোনারগাঁ বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা

FB IMG 1543655269201

বাঙালির কাঙ্খিত মুক্তি সংগ্রামের বিজয় অর্জনের মাস ডিসেম্বর

PicsArt 04 24 09.38.37

খালেদা জিয়ার মুক্তিই গনতন্ত্র প্রতিষ্ঠার একমাত্র পথ: সাখাওয়াত

PicsArt 05 30 04.26.34

আড়াইহাজারে জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী পালন

PicsArt 06 01 09.11.55

মহানগর যুবদল নেতা মাসুদের উদ্যোগে ২৫নং ওয়ার্ডে দোয়া ও খাবার বিতরণ

PicsArt 02 26 06.41.57

টানা তৃতীয়বারের মতো ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার এসপি হারুন