en
মঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০২২ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে জেলা প্রশাসনে প্রস্তুতিমূলক সভা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৬, ২০২২ ৪:৪৫ অপরাহ্ণ
PicsArt 09 06 10.41.01

নারায়ণগঞ্জের কন্ঠ : শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ৬ সেপ্টেম্বর ) সকাল দশটায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বলেন,
আমরা সামাজিক সম্পৃতিতে বিশ্বাস করি, আমরা ধর্মীয় সম্পৃতিতে বিশ্বাস করি। এটা শুধু আমি চাইলেই হবে না, আপনাদের সকলকে বিশ্বাস করতে হবে। কেউ যেনো কোন অবস্থাতেই উস্কানি মুলক কিছু করতে না পারে। আর যদি করেই ফেলে তাহলে তৎক্ষনাত আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করুন। আজকাল যা কিছুই ঘটুক, পেসবুকে বিভিন্ন ভাবে সেটাকে উপস্থাপন করে একটি সমস্য সৃষ্টি করা হয়। এখন সবাই সাংবাদিক, সবাই পাঠক সবাই এরকম হয়ে গেছে; এই জন্য আমাদের সাবধান থাকা দরকার।

তিনি বলেন, আমরা সমাজে বসবাস কারি, তাই দুর্ঘটনা ঘটতেই পারে। সমাজের সবাই এখনো ফেরেশতা হয়নি। সুতরাং আমরা যেনো তাদের ফাঁদে পা না দেই। একজন চাচ্ছে যে, আপনারা রেগে যান, কোন একটা বিশৃঙ্খলা তৈরি হোক। সে চাচ্ছে বলে একটা ক্লু দিলো আর আমরা ঝাপায় পরলাম, সেটা যাতে না হয়। আমরা চাইবো নারায়ণগঞ্জে সুন্দর ভাবে উৎসবটি পালন করা হোক।

তিনি আরও বলেন, আগামী ৫-৬ দিন আমরা যে উৎসব মুখর পরিবেশে থাকবো, সেটা যাতে আমরা সবাই উদযাপন করতে পারি সেই কামনাই করবো। আপনাদের কমিটি রয়েছে, আপনাদের কিন্তু জবাবদিহিতা থাকতে হবে।

জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম মোস্তফা রাসেল, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) রহিমা আক্তার, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রিফাত ফেরদৌস, র্যাব -১১ এর এএসপি হাম্মাদ হোসাইন, প্রতিনিধি, নারায়ণগঞ্জ নৌ পুলিশের সহকারী পুলিশ সুপার হেলাল উদ্দিন, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক প্রদীপ কুমার দাস, সদস্য সচিব রঞ্জিত মন্ডল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক রিপন ভাওয়াল, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম সাহা, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, সোনারগাঁয়ের সভাপতি লোকনাথ দত্ত, সাধারণ সম্পাদক এড. প্রদীপ ভৌমিক, সিদ্ধিরগঞ্জের সভাপতি শিশির ঘোষ অমর, সাধারণ সম্পাদক খোকন বর্মন, বন্দরের সভাপতি শংকর দাস, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, রূপগঞ্জের সভাপতি গনেশ চন্দ্র পাল, ফতুল্লার সাধারণ সম্পাদক শিবু দাস, পূজা পরিষদ নেতা সুশীল দাস, হিমাদ্রি সাহা হিমু, রামাকান্দ সরকার, শংকর দাস, কৃষ্ণ আচার্য্য, সুজন বিশ্বাস প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 18 09.04.31

বন্দরে মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত যুদ্ধজাহাজ পরিদর্শনে মুক্তিযুদ্ধ মন্ত্রী মোজাম্মেল হক

PicsArt 03 01 09.03.01

খানপুরের ঐতিহ্যবাহী পোলষ্টার ক্লাবের সবুজ আয়ন মাঠের শুভ উদ্বোধন

PicsArt 04 30 12.23.59

একশত কোটি টাকা মূল্যের খেজুর জব্দ, জরিমানা ৫০ লক্ষ টাকা

PicsArt 01 19 06.40.01

না:গঞ্জ মহানগর ও সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের নেতাকর্মীদের সমাবেশে যোগদান

PicsArt 03 24 06.06.38

না:গঞ্জ জেলা যুবদলের ২০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

PicsArt 06 18 11.17.42

শহরে নৌ শ্রমিক ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল

PicsArt 10 07 05.48.04

ভিপি বাদলের রোগমুক্তি কামনায় না’গঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া

PicsArt 03 23 07.08.08

করোনাভাইরাস রোধে যুব ঐক্য পরিষদের লিফলেট ও সাবান বিতরণ 

PicsArt 01 04 12.49.42

প্রয়াত এড. দিলীপ কুমারের স্মরনে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির শোক সভা

PicsArt 11 03 09.45.44

পাকিস্তানী দোসররা জাতিকে নেতৃত্ব শূন্য করতেই জাতীয় চার নেতাকে হত্যা : নুর হোসেন