en
শনিবার , ২৫ মে ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সংখ্যালঘুদের ওপর নির্যাতন নিপীড়নের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৫, ২০১৯ ৯:৪৬ পূর্বাহ্ণ
PicsArt 05 25 03.25.01

নারায়ণগঞ্জের কন্ঠ:

কারাগারে এড. পলাশ রায় হত্যা, সাংবাদিক প্রবীর সিকদার ও তার পরিবারের দেশ ছাড়া করার পাঁয়তারা, প্রিয়া সাহার পৈতৃক বাড়ি ধ্বংস, সংখ্যালঘুদের ওপর নির্যাতন নিপীড়নের প্রতিবাদে ও সামাজিক গণমাধ্যমে সাম্প্রদায়িক উস্কানিদাতাদের গ্ৰেফতারের দাবিতে সারাদেশে সমাবেশ ও বিক্ষোভ মিছিলের অংশ হিসেবে নারায়নগঞ্জ জেলা ও মহানগর কতৃক আয়োজিত সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার ( ২৫ মে ) সকাল দশটায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে এই সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় ।

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশের সভাপতিত্বে ও মহানগর কমিটি সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্যের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর পূজা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, পুজা উদযাপন পরিষদের অরুণ কুমার দাস, উত্তম সাহা, তপন ঘোষ, তপন গোপ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক সৌরভ দেউরী, সিদ্ধিরগঞ্জের আহবায়ক কালিপদ মল্লিক, বন্দরের সভাপতি শংকর দাস, সাধারণ সম্পাদক সুজন দাস, রূপগঞ্জের সভাপতি রমা কান্ত শর্মা, সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল শর্মা, আড়াইহাজারের সভাপতি হারাধন দে, সদর উপজেলার সাধারণ সম্পাদক রাজিব তালুকদার, শান্ত মন্ডল, জাগো হিন্দু পরিষদের সভাপতি কৃষ্ণ দাস কাজল, সাধারন সম্পাদক সুজন দাস, জাতীয় হিন্দু মহাজোটের সভাপতি এড. রঞ্জীত দাস, পুজা উদযাপন পরিষদ সিদ্ধিরগঞ্জের সভাপতি শিশির ঘোষ অমর, বন্দরের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, জেলা ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ কুমার শেরওয়াগি সুমন, সাধারণ সম্পাদক ভজন দাস, মহানগরে সভাপতি এড. অঞ্জন দাশ, সাধারণ সম্পাদক রিপন কর্মকার, নারী নেত্রী পপি রানি সরকারসহ নেতৃবৃন্দরা । সভা সঞ্চালনা করেন মহানগরের সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচ্যার্য।

এ সময়ে কারাগারে এড. পলাশ রায় হত্যা, সাংবাদিক প্রবীর সিকদার ও তার পরিবারের দেশ ছাড়া করার পাঁয়তারা, প্রিয়া সাহার পৈতৃক বাড়ি ধ্বংস, সংখ্যালঘুদের ওপর নির্যাতন নিপীড়নের প্রতিবাদে ও সামাজিক গণমাধ্যমে সাম্প্রদায়িক উস্কানিদাতাদের গ্ৰেফতারের দাবি জানানো হয় । এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন ।  জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোপীনাথ দাস দীর্ঘদিন যাবৎ অসুস্থ । তার দ্রুত সুস্থতা কামনা করে প্রার্থনা করা হয় ।

PicsArt 05 25 03.25.40

সমাবেশ শেষে শহরে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ  প্রেসক্লাবের সামনে এসে সমাপ্ত হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 19 05.53.28

শারদীয় দূর্গোৎসবে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে: এসপি হারুন

PicsArt 10 16 02.37.40

গাজী লিটনের উপর হামলার বিচারের দাবিতে শহরে মানববন্ধন

PicsArt 10 13 01.21.58

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সাংস্কৃতিক চর্চার মাধ্যমে জাতি এগিয়ে যায় : ড. সেলিনা

PicsArt 10 17 09.19.31

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা : আইজিপি

PicsArt 05 13 12.08.56

লিটনের পক্ষে মাহবুব সিকদারের ঈদুল ফিতরের শুভেচ্ছা

PicsArt 03 17 09.21.25

বঙ্গবন্ধুর জন্মদিনে ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগের দোয়া

PicsArt 06 01 10.11.07

না’গঞ্জ মহানগর যুবদল বন্দর থানার উদ্যোগে জিয়াউর রহমান শাহাদাত বার্ষিকী পালিত

PicsArt 10 14 04.50.45

জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

PicsArt 12 20 07.15.18

বিএনপি নেতা রুহুল আমিন শিকদার ১ দিনের রিমান্ড

PicsArt 02 07 11.32.00

যুবদল নেতা সজল ও সাদেক পল্টন পার্টি অফিসের সামনে থেকে গ্ৰেপ্তার