en
মঙ্গলবার , ২১ মার্চ ২০২৩ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সদ্য কারামুক্ত বিএনপি নেতারা মামুন মাহমুদের সাথে সৌজন্য সাক্ষাৎ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ২১, ২০২৩ ৪:৪৩ অপরাহ্ণ
PicsArt 03 21 10.42.08

নারায়ণগঞ্জের কন্ঠ: সদ্য কারামুক্ত সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম আহবায়ক মো. জাহাঙ্গির হোসেন, সদস্য মো. গোলজার হোসেন এবং থানা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রাজা মিয়া নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১নং যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদের সাথে সৌজন্যে সাক্ষাত করেছে ।

মঙ্গলবার ( ২১ মার্চ ) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জে মামুন মাহমুদের বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন তারা।

এসময়ে অধ্যাপক মামুন মাহমুদ বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করতে হবে। রাজনীতি করতে গিয়ে জেল জুলুম নির্যাতন সহ্য করতেই হবে। এসকল মোকাবেলা করেই আমাদেরকে রাজনীতি করতে হবে। ইনশাল্লাহ বিজয়ী আমাদের সুনিশ্চিত। এই অবৈধ সরকারের পতনের মাধ্যমে বিএনপি আবারও ক্ষমতায় আসবে ইনশাল্লাহ।

এর আগে গত সোমবার ( ২০ মার্চ ) বিকেলে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পান তারা।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার একটি রাজনৈতিক মামলায় গত ৬ মার্চ সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মো. জাহাঙ্গির হোসেন, সদস্য মো. গোলজার হোসেন, যুবদল নেতা সহিদুল ইসলাম, থানা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রাজা মিয়াসহ চারজনকে জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আসসামস জগলুল হোসেন এই আদেশ দেন। উচ্চ আদালত থেকে নেয়া আগাম জামিনের মেয়াদ শেষ হলে নিম্ম আদালতে আত্মসমর্পনের পর ৫ বিএনপি নেতা জামিন আবেন করলে আদালত একজনের জামিন মঞ্জুর করে বাকি চারজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সর্বশেষ - লিড