en
শনিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সোনারগাঁও যুবদল নেতা আশ্রাফ মোল্লা আ’লীগের অনুষ্ঠানে ‘ নেতাকর্মীদের সমালোচনা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ২৯, ২০২০ ১:৩২ অপরাহ্ণ
PicsArt 02 29 07.27.19

সোনারগাঁও প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ কোষাধ্যক্ষ ও সোনারগাঁ থানা যুবদল নেতা আশ্রাফ মোল্লা মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত চেয়ারম্যান জিন্নাহ ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে খেলায় প্রধান অতিথি হওয়ায় সোনারগাঁও যুবদলের নেতাকর্মীদের মাঝে চলছে আলোচনা ও সমালোচনা । একাধিক যুবদলের নেতা তাদের সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকেও চরম ক্ষোভ প্রকাশ করেছেন ।

যেখানে তৃণমূল যুবদলকে সংগঠিত করার জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান নিজেই শুদ্ধি অভিযান তদারকি করছেন সেখানে আশরাফ মোল্লাদের মতো লোক দলীয় পদ পদবী পেলে কতটুকু এই অভিযান কতটুকু সাফল্য হবে তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে একজন কর্মী বলেন আশরাফ মোল্লাদের মতো লোকদের জন্য দলের এই অবস্থা। তারা দলীয় কোনো অনুষ্ঠানে উপস্থিত না হলেও আওয়ামী লীগের অনুষ্ঠানে ঠিকই উপস্থিত হয়ে জয় বাংলা স্লোগান ধরছে। আশরাফ মোল্লাদের মতো ব্যালেন্স করা রাজনীতির জন্য আজ আর দলীয় কর্মসূচিতে তৃণমূলের উপস্থিতি খুব একটা দেখা যায় না। তবে আশা করি সবদিক বিবেচনা করে জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক সহজ যুবদলের সাংগঠনিক টিমের নেতৃবৃন্দ সঠিক সিদ্ধান্ত নিবেন।

আশ্রাফ মোল্লা নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ কোষাধ্যক্ষ ও তিনি সোনারগাঁও উপজেলা যুবদলের সভাপতি পদপ্রার্থী । বর্তমান কমিটি ভেঙে দিয়ে নতুন করে আহ্বায়ক কমিটি গঠন করা হবে । আর সেই আহ্বায়ক কমিটিতে থাকতে ইতিমধ্যে আশ্রাফ মোল্লা দৌড় ঝাঁপ শুরু করেছে । আর সেই আশ্রাফ মোল্লা মুজিববর্ষ উপলক্ষে সোনারগাঁও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও সমানন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল খেলায় প্রধান অতিথি । সমানন্দী ইউনিয়ন পরিষদের আয়োজনে খেলার সভাপতিত্বে করেন ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী জসিম উদ্দিন চৌধুরী । অনুষ্ঠানের ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।

গত মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল তিনটায় কাঁচপুর ইউনিয়নের পশ্চিম বেহাকৈর এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঢাকা বিভাগীয় প্রতিনিধি দলের সাথে নারায়ণগঞ্জ জেলা যুবদলের অন্তর্ভুক্ত সোনারগাঁ উপজেলা ও পৌর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
সেই সভায় সোনারগাঁও উপজেলা ও পৌর যুবদলের নতুন কমিটি গঠন করার জন্য তৃনমুল নেতাকর্মীদের মতামত নেওয়া হয় । তৃনমুলের মতামতের ভিত্তিতেই সাবেক ছাত্রদল নেতা ও যুবদল নেতাদের সমন্বয়ে কমিটি গঠন করা হবে বলে জানান । এবং কমিটিতে কোন ভাইয়ের লোক বা আওয়ামীলীগের এজেন্টের রাখা হবে না । বিগত সময়ে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে যারা হামলা, মামলায় ও নির্যাতন এবং জেল খেটেছেন তাদেরকে মূল্যয়াতি করা হবে ।

নেতাকর্মী ক্ষোভ প্রকাশ করে আরোও বলেন, আশ্রাফ মোল্লার মতো লোক যদি সোনারগাঁও উপজেলা আহবায়ক কমিটিতে আসে তাহলে এই কমিটি হবে আওয়ামী লীগের কমিটি । কারন আশ্রাফ মোল্লা সব সময়ই আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে আঁতাত করে রাজনীতি করি । তাই আমরা কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের কাছে আহ্বান জানাবো যাতে করে এই ধরনের লোক সোনারগাঁও উপজেলা যুবদলের কমিটিতে অন্তর্ভুক্ত না করা হয় ।

এ বিষয়ে সোনারগাঁও উপজেলা যুবদল নেতা আশ্রাফ মোল্লার সাথে যোগাযোগ করতে চাইলে তার মুঠো ফোনে একাধিকবার ফোন দিলেও বন্ধ পাওয়া যায় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 22 02.50.29

নারায়ণগঞ্জে হিন্দু থেকে মুসলমান হলেন কিশোরী

PicsArt 11 25 12.36.41

একাদশ নির্বাচনের তফসিল স্থগিত চেয়ে হাইকোর্টে রিট

PicsArt 09 05 05.16.21

মসজিদে বিস্ফোরণে হতাহতের ঘটনায় এড. স্বপন ভূঁইয়ার শোক

PicsArt 09 29 08.27.01

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে না’গঞ্জ ঐক্য পরিষদের অসচ্ছল শিশু ও মায়েদের মাঝে আর্থিক অনুদান প্রদান

PicsArt 03 26 04.03.42

স্বাধীনতা দিবসে সজিব-মানিকের নেতৃত্বে জেলা ছাত্রদলের শো-ডাউন

PicsArt 11 21 08.51.17

অয়ন ওসমানের জম্মদিন উপলক্ষে ১১ ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে দোয়া

PicsArt 09 16 11.33.10

এড. সাখাওয়াতকে ফতুল্লা ইউনিয়ন যুবদলের শুভেচ্ছা

PicsArt 09 30 08.08.47

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী পরিবারের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জম্মদিন পালন

PicsArt 12 20 07.50.23

৩০ ডিসেম্বর সবচেয়ে বেশি লাঙ্গলে ভোট দিবে ১৪নং ওয়ার্ডবাসী

PicsArt 05 26 01.20.19

বিএনপি নেতা আজাদসহ ১৩৬ নেতা-কর্মীর জামিন