en
রবিবার , ২৬ মার্চ ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

স্বাধীনতা দিবসে না’গঞ্জ ঐক্য পরিষদের আলোচনাসভা ও বিশেষ প্রার্থনা অনু্ষ্ঠিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ২৬, ২০২৩ ৩:৩৫ অপরাহ্ণ
PicsArt 03 26 09.16.24

নারায়ণগঞ্জের কন্ঠ: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৩ উপলক্ষে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে পুস্পার্ঘ অর্পণ এবং আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ২৬ মার্চ ) সকাল ১১ ঘটিকায় শহরের চাষাড়াস্থ শ্রী শ্রী গোপাল জিউর বিগ্রহ মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় মহান স্বাধীনতা যুদ্ধের স্মৃতিচারণ করা হয় এবং মহান মুক্তিযুদ্ধের সময় নিহত বীর শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পালের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি এড. অঞ্জন কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা খ্রিস্টান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রিচার্ড সৌরভ দেউরী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল। বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহসভাপতি ও বন্দর উপজেলার সভাপতি শ্রী হরি সাহা, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলার সভাপতি প্রদীপ কুমার দাস,মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক হিমাদ্রি সাহা হিমু, সাংগঠনিক সম্পাদক অরুন দেবনাথ, বিপ্লব কুন্ডু,সম্পাদকমন্ডলীর সদস্য অসিম বড়ুয়া।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন জেলা ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস ,জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, জেলা ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক ভজন চন্দ্র দাস, সুজন চন্দ্র দাস, অর্থ সম্পাদক পিন্টু রায়, অশোক সরকার, সোনারগাঁ উপজেলার সাধারণ সম্পাদক সহদেব দাস শিশির, সহ- সভাপতি গৌতম কুমার বনিক, মহানগরের নেতা দিপা দাস, মমতা কর্মকার, রত্না কর্মকার, সুব্রত সাহা, প্রশান্ত কুমার সাহা, অজয় সূত্রধর, ১০নং ওয়ার্ড সভাপতি নিমাই চন্দ্র চন্দ, সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ রায়, ১৫নং ওয়ার্ড সভাপতি বিপ্লব ঘোষ মনা, সহ- সভাপতি বিশ্বজিৎ সাহা, ১৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক রঞ্জিত দাস, ১৯নং ওয়ার্ড সভাপতি মিঠু চক্রবর্তী, ২১নং ওয়ার্ড সভাপতি নিবারন চন্দ্র দাস, ২২নং ওয়ার্ড সভাপতি হারাধন দাস, ২৩নং ওয়ার্ড সভাপতি জিতু বর্মন, মহানগর নেতা শংকর রায়,তপন ঘোষ,গোবিন্দ্র সাহা, তপন ঘোষ সাধু,কৃষ্ণ সাহা, মহানগরের যুব ঐক্য পরিষদের সভাপতি এড. অঞ্জন দাস, সাধারণ সম্পাদক রিপন কর্মকার, সাংগঠনিক সম্পাদক মিঠুন দত্ত বিল্লু, জ্যাকি নন্দী, প্রণয় সিংহ, বন্দরের সভাপতি তুলসী ঘোষ, জিতু দাস, সুমন সাহা, রাজিব দাস প্রমুখ।

এছাড়াও মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকালে চাষাড়া চত্বরে নির্মিত বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 07 02 06.42.59

জেলা প্রশাসক জসিম উদ্দিনকে ক্রীড়া সংস্থার শুভেচ্ছা

PicsArt 09 13 09.14.58

দল থেকে কোন চাওয়া পাওয়া নাই : বিএনপি নেতা রাজিব

PicsArt 02 04 12.31.01

মেয়র তাপস ও আতিকুল এড. স্বপন ভূঁইয়ার শুভেচ্ছা ও অভিনন্দন

PicsArt 04 08 08.58.01

না’গঞ্জ সদর থানা যুবদলের সাবেক সভাপতি বিল্লালের মৃত্যুতে স্বপনের শোক

PicsArt 10 10 06.27.35

আড়াইহাজার বিএনপির দেড়শতাধিক নেতাকর্মীর হাজিরা

PicsArt 04 25 03.04.56 1

জাপা নেতা জয়নালের রিমান্ড ও জামিন নামঞ্জুর, জেলহাজতে প্রেরণ

PicsArt 07 23 04.40.55

ইসমাইলের নেতৃত্বে তারুণ্যের সমাবেশে ফতুল্লা থানা যুবদলের বিশাল শোডাউন

FB IMG 1692109485215

নারায়ণগঞ্জে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালিত

PicsArt 12 21 08.31.42

জেগে উঠতে হবে নারায়ণগঞ্জবাসীকে, ভয় পওয়ার কোন কারন নেই : মির্জা ফখরুল

PicsArt 06 07 11.49.24

নাশকতার দুটি মামলায় আড়াইহাজার বিএনপি’র অর্ধশতাধিক নেতাকর্মীর হাজিরা