en
মঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩ | ২৯শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ১৫, ২০২৩ ২:৩০ অপরাহ্ণ
FB IMG 1692109485215

নারায়ণগঞ্জের কন্ঠ : জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিনম্র শ্রদ্ধা আর ভালবাসায় দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে নারায়ণগঞ্জে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৯টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হাসান।

এর পরপর একে একে শ্রদ্ধা নিবেদন করে জেলা পুলিশ, র‌্যাব-১১, সিভিল সার্জন, জেলা পরিষদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪, জেলা কারাগার, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি, জেলা নির্বাচন অফিস, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, জেলা শিক্ষা অফিস, নারায়ণগঞ্জ সড়ক বিভাগ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদসহ বিভিন্ন স্কুল, কলেজ এবং বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠন।

নারায়ণগঞ্জ – ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অর্ধশতাধিক স্পটে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

রূপগঞ্জে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক সকালে রূপগঞ্জ উপজেলা চত্বরে দলীয় নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

আড়াইহাজারে নারায়ণগঞ্জ – ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু আড়াইহাজার উপজেলা চত্বরে দলীয় নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

সোনারগাঁয়ে নারায়ণগঞ্জ- ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সভাপতি এড. শামসুল ইসলাম ভূঁইয়া দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান

এদিকে সকাল সাড়ে দশটায় শহরের ২নং রেলগেইট এলাকার বঙ্গবন্ধু চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

সকাল নয়টায় ও সাড়ে দশটায় শহরের ২নং রেলগেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা আওয়ামীলীগের পক্ষে থেকে পৃথক পৃথক ভাবে দলীয় নেতাকর্মীদের নিয়ে পুষ্পস্তবক অর্পণ করে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল।

এছাড়াও সকাল নয়টায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নির্মিত বঙ্গবন্ধু প্রতিকৃতিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক এড. খোকন সাহার নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা প্রমুখ।

সকাল ৯টায় আওয়ামীলীগের কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন নেতাকর্মীদের নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল সাড়ে নয়টায় শহরের দুই নম্বর রেলগেইট আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা ও মহানগর আওয়ামী কৃষক লীগের নেতাকর্মীরা।

সকালে শহরের দুই নম্বর রেলগেইট আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা।

এছাড়াও নারায়ণগঞ্জ জেলা প্রশাসন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন ও সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান গুলোর পক্ষ থেকে দিনব্যাপী আলোচনা সভা,দোয়া মাহফিল এবং খাবার বিতরণসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 08 10.46.01

যুবদল কর্মী শাওন হত্যার প্রতিবাদে জেলা যুবদলের শোক র‌্যালি

PicsArt 07 23 08.20.24

নিখোঁজ স্বামীকে ফিরে পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন

PicsArt 09 12 06.36.22

গ্যাস লাইনের লিকেজ থেকেই মসজিদে বিস্ফোরণের সূত্রপাত : সিআইডির ডিআইজি মাইনুল হাসান

PicsArt 02 25 08.30.06

রাতের অন্ধকার শেষে ভোরের সূর্য একদিন উঠবেই : এড. সাখাওয়াত

PicsArt 04 26 12.23.25

মামুন মাহমুদের উপর সন্ত্রাসী হামলা আড়াইহাজার যুবদলের নিন্দা ও প্রতিবাদ

PicsArt 11 02 07.56.32

ক্যান্সারে আক্রান্ত সাংবাদিক নয়নের পাশে দাঁড়ালেন অয়ন ওসমান

PicsArt 03 31 07.35.54

নারায়ণগঞ্জসহ রেড জোন ঘোষিত ১০টি জেলা সাধারণ ছুটি ঘোষণা

PicsArt 11 30 04.37.15

খালেদার জিয়ার মুক্তির সমাবেশে মন্তু সজলের নেতৃত্বে মহানগর যুবদল

PicsArt 02 03 04.28.45

আগুন ও ভাঙচুর মামলায় রুহুল ও রনিসহ ৭৬ নেতাকর্মীর হাজিরা

PicsArt 08 16 03.33.20

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ১১নং ওয়ার্ডে দোয়া ও নেওয়াজ বিতরণ