en
শনিবার , ২৭ আগস্ট ২০২২ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

হুমকি-ধামকি উপেক্ষা করে আড়াইহাজার পৌরসভা বিএনপি’র বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২৭, ২০২২ ৮:৪৮ পূর্বাহ্ণ
PicsArt 08 27 02.44.18

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আড়াইহাজার পৌরসভা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে । হুমকি – ধামকি ও বাধাবিপত্তি থাকা সত্ত্বেও এ সকল উপেক্ষা করে কেন্দ্র ঘোষিত কর্মসূচি বিক্ষোভ সমাবেশ সফল করেছে আড়াইহাজার পৌরসভা বিএনপি।

জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ছাত্রদলনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার অভিযোগ তুলে প্রতিবাদে এ কর্মসূচির পালন করেন আড়াইহাজার পৌর বিএনপির নেতৃবৃন্দ।

শনিবার ( ২৭ আগস্ট ) সকাল দশটায় আড়াইহাজার পৌরসভায় এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। এদিকে সকাল থেকেই আড়াইহাজার পৌর বিএনপির বিক্ষোভ মিছিকে সফল করার জন্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে এসে একসাথে জড়ো হতে থাকে। পরে আড়াইহাজার পৌরসভা এলাকায় বিক্ষোভ মিছিল করেন।

সকাল থেকেই পৌরসভা এলাকায় বিএনপি যাতে বিক্ষোভ সমাবেশ না করতে পারে তার জন্য আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী দফায় দফায় মহড়া ও হুমকি- ধামকি দিতে থাকে বলে জানা গেছে। সকল বাধাবিপত্তি ও হুমকি- ধামকি উপেক্ষা করে আড়াইহাজার পৌরসভা এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে পৌরসভা বিএনপি।

এদিকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ শেষে বাড়ি যাওয়ার পথে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উপর আওয়ামীলীগ , যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিএনপির নেতাকর্মীরা জানান, সকাল নয়টার দিকে পৌরসভা এলাকায় আমরা বিক্ষোভ মিছিল বের করি । শান্তিপূর্ণভাবে বিক্ষোভ মিছিল শেষে বাড়ি ফেরার পথে আমাদের উপর অতর্কিত হামলা চালায় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। শুধু তাই না আমাদের বাড়িঘর ও দোকানপাটে হামলা চালায় এবং ভাংচুর করেন। তবে প্রশাসনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

আড়াইহাজার পৌরসভা বিএনপি’র সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটনের সভাপতিত্বে ও আড়াইহাজার পৌরসভা বিএনপি নেতা সরকারি সফর আলী ভূঁইয়া কলেজের সাবেক জিএস সালাউদ্দিন আহমেদ ডালিমের সার্বিক তত্ত্বাবধানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, প্রধান বক্তা আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, বিশেষ বক্তা সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, বিশেষ অতিথি আড়াইহাজার উপজেলা বিএনপি’র সিনিয়র সভাপতি মতিউর রহমান মতিন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য আনোয়ার ছাদাত সায়েম, মঞ্জুর হোসেন মোল্লা, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ছিদ্দিকুর রহমান ছিদ্দিক, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম শিকারী, সাংগঠনিক সম্পাদক আজাহারুল ইসলাম লাভলু, আড়াইহাজার পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাসুদ মিয়া, সাংগঠনিক সম্পাদক আরমান মোল্লা, বিএনপি নেতা সুমন কমিশনার, উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, যুগ্ম আহবায়ক মো. রাজিব মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সালাহউদ্দিন চৌধুরী সালামত, ফতেপুর ইউনিয়ন বিএনপি, ডাঃ কাজী নাসির উদ্দিন,ব্রাহ্মণদী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ওসমান গনি, মাহমুদপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল বাশার ভুইয়া, সাতগ্ৰাম ইউনিয়ন যুবদলের আহ্বায়ক গোলজার ভূইয়া, ফতেপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আলম মিয়া, হাইজাদী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মীর মেহেদী হাসান রানা, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, তানভীর আহমদ রিজভী, যুগ্ম সম্পাদক রাজিব হাসান, সহ- সম্পাদক মাইনুল হাসান রাসেল,উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আপেল মাহমুদ, রেজাউল করিম, সালাউদ্দিন সুমন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম রনি, সদস্য বাকীর মোল্লা, ব্রাহ্মণদী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক এনামুল হক মোল্লা, আড়াইহাজার পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক সুমন মিয়া, রাজীব হাসান, জহিরুল মোল্লা, জালাল হাসান, আড়াইহাজার পৌর ছাত্রদলের আহ্বায়ক ইয়াসিন আরাফাত, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান সানি, গোপালদী পৌর ছাত্রদলের আহ্বায়ক আবুল বাশার সুমন, সেচ্ছাসেবকদল নেতা জহিরুল ইসলাম, রিপন খান, ছাত্রদলনেতা তানভীর আহম্মেদ রিজভী, কিরন, রাসেল, সোহেল খান,শাহরিয়ার কবির রিজভীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 06 02 04.40.51

জিয়ার শাহাদাৎবার্ষিকীতে বন্দর ও সিদ্ধিরগঞ্জে মহানগর ছাত্রদলের দোয়া ও খাবার বিতরণ

PicsArt 06 08 04.46.46

আমেরিকা বা অন্য কোনো মহাদেশ নয় আপনাদের স্থান কাশিমপুর- কেরানীগঞ্জেই হবে: রাজিব

PicsArt 05 27 12.27.38

তারেক রহমান বাংলাদেশের একমাত্র বীর : আজাদ

PicsArt 10 15 06.07.35

বিজয়া দশমীর সুষ্ঠ আয়োজনে বিআইডব্লিউটিএ’র মতবিনিময় সভা

PicsArt 09 29 11.02.39

ভিপি রাজিবকে না’গঞ্জ সদর থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির শুভেচ্ছা

PicsArt 06 18 03.55.17

খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর যুবদলের দোয়া ও খাবার বিতরণ

PicsArt 07 28 07.31.24

প্যানেল মেয়র বিভা হাসানের উদ্যোগে সচেতনতামূলক র‌্যালি

PicsArt 05 08 03.04.09

নাসিক ১৭নং ওয়ার্ডের কর্মহীনদের মাঝে এড. সাখাওয়াতের ত্রাণ সামগ্রী বিতরণ

PicsArt 01 20 09.29.07

সেলিম ওসমানের রোগ মুক্তি কামনায় মন্দিরে প্রার্থনা

PicsArt 02 02 05.06.16

নবাগত জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সাথে ক্রীড়া সংস্থার মতবিনিময়