en
সোমবার , ২৯ আগস্ট ২০২২ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

২০০১ সালের মতো আবারো বোরকা পরে পালাতে হবে: এড. সাখাওয়াত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২৯, ২০২২ ৩:১৮ অপরাহ্ণ
PicsArt 08 29 09.05.44

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, নারায়ণগঞ্জের আওয়ামীলীগ নেতারা আবোল তাবোল কথা বলতে শুরু করেছেন। তারা এ ধরনের উল্টাপাল্টা কথা বলে যখন তাদের পায়ের নিচ থেকে মাটি সরে যায়। তাই তাদের এই হুমকি ধামকিতে আর মানুষ ভয় পায় না। কারণ নারায়ণগঞ্জের মানুষ জানে সময় এসেছে তাদের আবারো বোরকা পরে পালিয়ে যাওয়ার। ২০০১ সালের মতো আবারো তাদেরকে বোরকা পরে পালাতে হবে।

জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ছাত্রদলনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার অভিযোগ তুলে প্রতিবাদে বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন ১৬নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে মর্গান শেখ রাসেল নগর পার্কের সামনের রাস্তায় এই বিক্ষোভ সমাবেশ অনুুষ্ঠিত হয়। ১৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি আওলাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি।
এডভোকেট সাখাওয়াত বলেন, আওয়ামীলীগ সরকার এদেশের গণতন্ত্র হরণ করে বাকশাল কায়েম করেছিলো। তখন সকল রাজনৈতিক দল বিলুপ্ত করে দেয়া হয়েছিলো এমনকি আওয়ামীলীগও তখন ছিলো না। সংবাদপত্রের অধিকার কেড়ে নেয়া হয়েছিলো। আজ আবারো সেই বাকশালের প্রতিধ্বনি শুনতে পাচ্ছি। কিন্তু এবার আর তাদের সে সুযোগ দেয়া হবে না। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তুলে এদেশকে এই সরকারকে বিদায় করে এদেশের গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করা হবে। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকতে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন ১৬নং ওয়ার্ড বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অতীতের মতো ভবিষ্যতেও রাপথে তাদের অবস্থান ধরে রাখবে বলে আমি বিশ্বাস করি।

বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ- সভাপতি এড. সরকার হুমায়ূন কবির, সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, স্বাস্থ্য বিষয় সম্পাদক ডা. মজিবুর রহমান, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাসুকুল ইসলাম রাজিব, মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর যুবদলের সাবেক প্রচার সম্পাদক রাসেল আহমেদ মনির, সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, জেলা যুবদলের সাবেক সহ সভাপতি পারভেজ মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল ১৬নং ওয়ার্ডের বিভিন্ন এললাকা প্রদক্ষিণ করে। এ সময় গ্যাস, বিদ্যুত ও জ্বালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানো এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগান দেন নেতাকর্মীরা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 10 14 03.53.17

রূপগঞ্জ ইউনিয়ন নির্বাচনে ভোটকেন্দ্র পরিদর্শনে এসপি হারুন

PicsArt 10 10 09.31.17

সিদ্ধিরগঞ্জে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলায় সদর থানা বিএনপি’র নিন্দা

PicsArt 09 18 07.45.13

লিপি ওসমানের সুস্থতা কামনায় লিটনের উদ্যোগে দোয়া মাহফিল

PicsArt 04 08 10.08.18

তারা সেনাবাহিনীকে ধ্বংস, বিচারপতিদের লাঞ্ছিত করেছে: রাজিব

205909eden kalerkantho com

ইডেনে বাংলাদেশ-ভারত ম্যাচ চলাকালীন ৩ জুয়াড়ি আটক

Most of to People About Getting together with Management Program?

Most of to People About Getting together with Management Program?

PicsArt 05 24 10.59.59

অয়ন ওসমানের পক্ষে পাঁচশত পরিবারে ছাত্রলীগ নেতা শুভ ও সিনহার ঈদ উপহার সামগ্রী বিতরণ

PicsArt 04 14 03.46.48

মাদক ও অন্যায়ের বিরুদ্ধে আমাদের দীপ্ত শপথ নিতে হবে : এসপি হারুন

PicsArt 01 11 06.06.22

রাজনৈতিক মামলায় বিএনপি নেতা আজাদসহ অর্ধ শতাধিক নেতাকর্মীর জামিন

PicsArt 10 13 08.58.44

নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষিদের পরিচিতি সভা অনুষ্ঠিত