en
মঙ্গলবার , ৮ সেপ্টেম্বর ২০২০ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ক্ষতিগ্রস্ত প্রত্যেকটি পরিবারকে যথাযথ ক্ষতিপূরন দিতে হবে না.গঞ্জে বিএনপির নেত্রী নিপুণ রায় চৌধুরী

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৮, ২০২০ ১০:০৪ পূর্বাহ্ণ
PicsArt 09 08 03.54.30

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জের তল্লা এলাকায় মসজিদে বিস্ফোরণে নিহত ও আহত মুসল্লীদের ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়াতে দেশবাসী সবার প্রতি আহ্বান জানিয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব এড. নিপুণ রায় চৌধুরী বলেছেন, যেসব ব্যক্তি ও প্রতিষ্ঠানের গাফিলতিতে এত বড় মারাত্মক সর্বনাস ও দুর্ঘটনা ঘটলো- অবিলম্বে তাদেরকে চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে এবং ক্ষতিগ্রস্ত প্রত্যেকটি পরিবারকে যথাযথ ক্ষতিপূরন দিতে হবে ।

মঙ্গলবার ( ৮ সেপ্টেম্বর ) বারোটার দিকে তল্লা বায়তুল সালাম জামে মসজিদে বিস্ফোরণে নিহত ও আহতদের বাড়ি বাড়ি গিয়ে বিএনপির নারী ও শিশু অধিকার ফোরামের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পারিবারের মাঝে আর্থিক অনুদান ও ঘটনাস্থল পরিদর্শন শেষে বিএনপির কেন্দ্রীয় এই নেত্রী এ আহ্বান জানান।

PicsArt 09 08 03.55.32

নিপুণ চৌধুরী রায় বলেন, আমরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সমবেদনা জানাতে এসেছি। তাদের পক্ষ থেকে আমরা ক্ষতিগ্রস্ত পরিবারকে সমবেদনা জানিয়েছি। এ বিস্ফোরণে পরিবারগুলোর যে ক্ষতি হয়েছে তা পূরণ হবার নয়। তারপরও আমরা আর্থিকভাবে কিছু সহায়তা করার চেষ্টা করেছি মাত্র। আমরা আশ্বাস দিচ্ছি, বিএনপি আপনাদের সুখে দুঃখে পাশে আছে ও থাকবে। আমরা দোয়া করি, যেন এ ক্ষতি কাটিয়ে উঠতে পারেন।

তিনি বলেন, আমরা স্বজনহারা ক্ষতিগ্রস্ত পারিবারের বাড়ি বাড়ি গিয়ে তাদের সাথে কথা বলেছি। তারা এতোটাই শোকাহত যে এখন তাদের চোখ দিয়ে পানিও বের হয় না। এখন শুধু তাদের বুকে চাপা কান্না। আমরা বিএনপির পক্ষ থেকে নিহতদের আত্মার শান্তি কামনা করছি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি ।

এ সময় তার সাথে আরোও উপস্থিত ছিলেন, বিএনপি যুব বিষয়ক সহ সম্পাদক ও ঢাকা কলেজের সাবেক ভিপি নেওয়াজ আলী নেওয়াজ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতউল্লাহ, বিলকিস ইসলাম, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, যুগ্ম শাহিন আহমেদ, মহানগর যুবদলের সহ-সভাপতি রানা মজিব, যুগ্ম সম্পাদক মাহবুব হাসান জুলহাস, প্রচার সম্পাদক রাসেল আহমেদ মনির, বন্দর উপজেলা যুবদল নেতা সম্রাট হাসান সুজন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মশিউর রহমান শান্ত প্রমুখ ‌।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 10 17 05.48.53

বন্দরে শান্তিপূর্ণ ভাবে দুর্গোৎসব উদযাপিত হচ্ছে : ইউএনও 

PicsArt 04 21 12.51.47

গরীব অসহায়দের মাঝে মহানগর যুবদলের ঈদ উপহার বিতরণ

PicsArt 11 29 09.34.18

নারায়ণগঞ্জ সদর উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

PicsArt 11 19 03.08.01

আইনমন্ত্রীর মায়ের সুস্থতা কামনায় আইনজীবী সমিতির দোয়া

PicsArt 05 30 07.37.40

জিয়াউর রহমানকে হত্যা করে এদেশ থেকে জিয়ার নাম মুছে দিতে চেয়েছিলো : সাখাওয়াত

PicsArt 11 09 11.24.03

আওয়ামীলীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

PicsArt 12 03 09.17.03

সুযোগ – সুবিধা পাওয়া থেকে আমরা বঞ্চিত : শামীম ওসমান

134004Shahadat kalerkantho pic

এবার সতীর্থকে পিটিয়ে ৫ বছরের জন্য নিষিদ্ধ শাহাদাত

PicsArt 10 23 10.01.29

নারায়ণগঞ্জে আওয়ামীলীগের ঘাঁটি আছে, ইনশাল্লাহ ভবিষ্যতেও থাকবে : শামীম ওসমান

PicsArt 05 11 10.19.17

আইনজীবী রিতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া