en
সোমবার , ২৩ অক্টোবর ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আইনজীবী খোরশেদ- সিদ্দিক গ্ৰেপ্তার: বিএনপি নেতা আজাদের নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২৩, ২০২৩ ৬:৪০ অপরাহ্ণ
PicsArt 10 23 06.38.42

সংবাদ বিজ্ঞপ্তি: আড়াইহাজার উপজেলা বিএনপি’র সহ-সভাপতি এড. খোরশেদ আলম মোল্লা, সহ- সভাপতি এড. সিদ্দিকুর রহমানকে আটক করেছে ডিবি পুলিশ। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবি জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম।

গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, গনতন্ত্র হরনকারী স্বৈরাচারী সরকার হীন চক্রান্তের মাধ্যমে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার, হামলা, মামলা ও নির্যাতন অব্যাহত রেখেছে। আগামী ২৮ অক্টোবর ঢাকার মহাসমাবেশকে বানচাল করতেই সরকার নানানভাবে ষড়যন্ত্র করছে এবং বিএনপির নেতা কর্মীদেরকে গ্রেফতার করছে। তবে বলতে চাই এই মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদেরকে গ্রেফতার করে মহাসমাবেশকে বানচাল করতে পারবে না এই অবৈধ সরকার। অবিলম্বে আড়াইহাজার বিএনপির বিএনপি’র সহ-সভাপতি এড. খোরশেদ আলম মোল্লা, সহ- সভাপতি এড. সিদ্দিকুর রহমানসহ গ্রেপ্তার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, গনতন্ত্র পুনঃ উদ্ধারের আন্দোলনের অগ্রসৈনিকদের কেউ কোনোদিন থামিয়ে রাখতে পারেনি, বর্তমান অনির্বাচিত সরকারও পারবে না। এই সরকারের সকল হামলা মামলা গ্রেপ্তার উপেক্ষা করে হাজার হাজার নেতাকর্মী নিয়ে আমরা মহাসমাবেশে হাজির হবো ইনশাল্লাহ।

নজরুল ইসলাম আজাদ, প্রশাসনকে নিরপেক্ষ ও দলীয় প্রভাবমুক্ত থেকে ভূমিকা পালন করার আহবান জানান। পাশাপাশি রাজনৈতিক হয়রানিমূলক মিথ্যা মামলা ও গ্রেফতার বন্ধের জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানান।

সর্বশেষ - লিড