en
বৃহস্পতিবার , ৪ জুন ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপি নেতা আজাদের উপর হামলার প্রতিবাদে ছাত্রদলের প্রতিবাদ সভা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ৪, ২০২০ ৩:০৬ অপরাহ্ণ
PicsArt 06 04 07.01.35

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা করেছে আড়াইহাজার উপজেলা ছাত্রদল । এ সময়ে হামলাকারীদের গ্ৰেপ্তারের দাবি জানিয়েছেন ছাত্রদলের নেতাকর্মীরা ।

বৃহস্পতিবার ( ৪ জুন ) বিকেলে আড়াইহাজারের সাতগ্ৰাম ইউনিয়নের পাচরুখী গ্ৰামে নজরুল ইসলাম আজাদের নিজ বাসভবনে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয় ।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন সভাপতির বক্তব্যে বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আড়াইহাজারে তিন দিনের কর্মসূচি দেন বিএনপির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদ । প্রথম দিনে আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক কবির হোসেনের উদ্যোগে কর্মসূচি পালন করতে গেলে  স্থানীয় সাংসদ ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা কর্মসূচি পালনে বাধাগ্রস্ত করার চেষ্টা করে । শত বাধা বিপত্তি অতিক্রম করে সফলতার সাথে কর্মসূচি সম্পূর্ণ করি । কর্মসূচির দ্বিতীয় দিনে আড়াইহাজার বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে নজরুল ইসলাম আজাদ  দুঃস্থদের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ, বৃক্ষ রোপন  এবং দোয়া মাহফিল কর্মসূচি শেষে ফেরার পথে ফতেপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া ব্রীজ সংলগ্ন এলাকায়  আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের লোকজন আমাদের উপর অর্তকিত হামলা চালায় ।  এসময়ে আজাদ ভাই নেতাকর্মীদের সেই জায়গা থেকে রক্ষা করতে গিয়ে নিজেও হামলার স্বীকার হয় । তিনি নিজে নেতাকর্মীদের রক্ষা করে ঘটনাস্থল ত্যাগ করেন ।

তিনি আরোও বলেন, নজরুল ইসলাম আজাদের জনপ্রিয়তা ঈষ্বায়িত হয়ে স্থানীয় সাংসদ তার বিরুদ্ধে মিথ্যাচার করছেন । তিনি ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছেন । কিন্তু শাক দিয়ে মাছ ঢাকা যায় না । তিনি জনেক শহিদুল্লাহর নাম ব্যবহার করে বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় আজাদ সাহেবের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে । বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা এবং গনমাধ্যম কর্মীরা তার সাথে যোগাযোগ করলে এ বক্তব্য তার না বলে জানান শহিদুল্লাহ । করোনা ভাইরাসের শুরু থেকে নজরুল ইসলাম আজাদ আড়াইহাজারের অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন । নেতাকর্মীদের নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন । কিন্তু স্থানীয় সাংসদ সাহেব নাকি বলেন তাকে দীর্ঘদিন যাবৎ আড়াইহাজারে দেখা যায়নি । এতেই প্রমাণিত হয়েছে যে স্থানীয় সাংসদ নজরুল ইসলাম আজাদের জনপ্রিয়তা ঈষ্বায়িত হয়ে তাকে রাজনৈতিক হেয়প্রতিপন্নতা করতেই তার এ ধরনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে । আমরা আড়াইহাজার ছাত্রদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরোও উপস্থিত ছিলেন, আড়াইহাজার  উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, জেলা বিএনপির সাবেক সহ- যুব বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, সাবেক সদস্য আফজাল হোসেন ভূঁইয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, যুগ্ম আহ্বায়ক শফি উদ্দিন শফু, হাবিবুর রহমান সেলিম, মাসুম শিকারী, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনির হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক আলমগীর হোসেন, মাহমুদপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মনির হোসেন, বিএনপি নেতা হাবিব আহমেদ, আড়াইহাজার উপজেলা ছাত্রদল নেতা মীর মেহেদী হাসান রানা, আপেল মাহমুদ, মোবারক হোসেন, নাজমুল ইসলাম রনি, সাখাওয়াত হোসেন পরাণ, জহিরুল ইসলাম মোল্লা, আশরাফুল, আবুল বাশার সুমন, রাজিব আহসান, রুবেল, শিকারী, ইয়াসিন, সোহেল খান, শ্রমিক দলনেতা রমজান, মৎস্যজীবী দলনেতা মফিজুল ইসলাম প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 17 07.36.17

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির দোয়া

PicsArt 08 02 06.01.08

মিথ্যা মামলায় কারাদণ্ড দিয়ে জিয়া পরিবারের সুনামকে বিনষ্ট করা যাবেনা: আজাদ

PicsArt 05 08 04.53.23

যুবদল নেতা মিজানের মৃত্যুতে সাখাওয়াতের শোক

PicsArt 11 08 11.17.13

বিএনপির সদস্য সচিব টিপু গ্রেপ্তার: মহানগর যুবদলের নিন্দা

PicsArt 11 12 03.34.49

একাদশ নির্বাচন ৩০ ডিসেম্বর : ইসি

PicsArt 01 16 11.22.48

জুয়েল- বাচ্চুসহ ৬জনের মুক্তির দাবি জানিয়েছেন আড়াইহাজার বিএনপি

PicsArt 05 31 07.24.13

পিয়ার আলীর পিতার মৃত্যুতে আড়াইহাজার বিএনপির শোক

PicsArt 02 21 02.21.01

একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি সোনারগাঁ উপজেলা ছাত্রদলের শ্রদ্ধা

PicsArt 06 23 12.28.09

আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক পুস্পস্তবক অর্পণ

PicsArt 05 09 09.34.27

৩০০ শয্যায় সেবার মান নিশ্চিত করতে নানা পদক্ষেপ গ্রহনের উদ্যোগ