en
রবিবার , ৭ এপ্রিল ২০২৪ | ২৬শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আড়াইহাজার উপজেলা বিএনপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৭, ২০২৪ ১০:৪২ অপরাহ্ণ
PicsArt 04 07 11.38X.39X

সংবাদ বিজ্ঞপ্তি: এক মাস সিয়াম সাধনার পর রহমত, বরকত ও মাগফেরাত পর আসছে আনন্দ আর খুশির ঈদ। তাই এই ঈদ বয়ে আনুক সকলে জীবনে অনাবিল আনন্দ, সুখ, শান্তি আর সমৃদ্ধি এই প্রতাশায় আড়াইহাজার উপজেলার সর্বস্তরের জনগণ ও বিএনপির সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদেরকে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ।

এক ঈদ শুভেচ্ছা বার্তায় আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ বলেন, মুসলিম জাহানের জন্য রমজান মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই মাসেই আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উপর ওহির মাধ্যমে পবিত্র গ্রন্থ আল কোরআন নাজিল হয়েছিল। এই মাস গোনাহ মাফ হওয়ার মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেতে যাচ্ছি পবিত্র ঈদূল ফিতর’। পবিত্র ঈদুল ফিতর জন জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা। আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করি।

সবাইকে আবারো আড়াইহাজার উপজেলা বিএনপি’র পক্ষে থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত