en
সোমবার , ৩১ জুলাই ২০২৩ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ওরা একটা মরণ কামড় দেবে : শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ৩১, ২০২৩ ৫:৪৫ অপরাহ্ণ
PicsArt 07 31 11.44.07

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ওরা একটা মরণ কামড় দেবে। এ মরণ কামড় ক্ষমতায় যাওয়ার জন্য না।

ওরা নির্বাচনকে বন্ধ করতে চায় কারণ জানে নির্বাচন হলে তারা ক্ষমতায় আসতে পারবে না। এখন আমাদের ঐক্যবদ্ধ থাকার সময় এ ছাড়া কোনো পথ নেই।  সামনে কঠিন সময় আছে। অনেকে বুঝতেছে না।

আঘাত করা হবে। নারায়ণগঞ্জ তৈরি হন, আমাদের তৈরি হতে হবে। আমাদের পূর্বপুরুষরা যারা আওয়ামী লীগ সৃষ্টি করেছিল তাদের মতো আমাদের লড়তে হবে।

আমেরিকায় যেমন একা ছিলাম কিন্তু দেখেছেন কিভাবে রুখেছি। আমি বিশ্বাস করি কর্মী যদি সাচ্চা হয় তাহলে শামীম সাচ্চা। নেতা বেঈমানি করে কর্মী কখনো বেঈমানি করে না।

সোমবার (৩১ জুলাই) বিকেলে শহরের খানপুরে আয়োজিত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম।   প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ও উদ্বোধক ছিলেন স্বেচ্ছাসেবক লীগের গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বাবু চন্দন শীল।

এসময় শামীম ওসমান আরও বলেন, আমেরিকায়ই ওদের ছাড় দেইনি। আর বাংলাদেশে ছাড় দেবো? বয়স যাই হয়েছে এখন আর চিন্তা করি না। মানুষ একবার মরে, দুইবার মরে না।

শকুনরা আবার মাথাচাড়া দিয়ে এসেছে। এটা আমাদের মাতৃভূমি এ মাতৃভূমিকে হত্যা করতে চায়। যেভাবে জাতির জনককে হত্যা করা হয়েছিল সেভাবে শেখ হাসিনাকে মারতে চায়।

শেখ হাসিনা আমাদের আগামী দিনের স্বপ্ন। তিনি শুধু আওয়ামী লীগের সম্পদ নয় তিনি আমাদের প্রজন্মের সম্পদ স্বপ্ন। এ স্বপ্নকে আমাদের বাঁচিয়ে রাখতে হবে।
 

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত