en
শুক্রবার , ১৮ সেপ্টেম্বর ২০২০ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কাউ‌ন্সিলর সজলের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ১৮, ২০২০ ২:২৮ অপরাহ্ণ
PicsArt 09 18 08.24.58

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ওসমান পরিবারের অসুস্থ সকল সদস্যদের সুস্থতা কামনা করে নারায়ণগঞ্জ সি‌টি ক‌র্পোরেশ‌নের ১৬ নং ওয়ার্ডের বি‌ভিন্ন মস‌জি‌দে মিলাদ ও দোয়ার অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে ।

শুক্রবার ( ১৮ সেপ্টেম্বর ) বাদ জুমা না‌সিক ১৬নং ওয়া‌র্ডের বি‌ভিন্ন মস‌জি‌দ সহ নারায়ণগঞ্জ সদর ও বন্দ‌রের বি‌ভিন্ন মস‌জি‌দে কাউ‌ন্সিলর শেখ নাজমুল আলম সজ‌লের উ‌দ্যো‌গে এই দোয়া মাহ‌ফিলের আয়োজন করা হ‌য়।

দোয়া মাহ‌ফি‌লে নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত জননেতা আলহাজ্ব এ.কে. এম. নাসিম ওসমান এর সহধর্মিণী পারভীন ওসমান, তার দুই মে‌য়ে, দুই জামাতা সহ পরিবারে অসুস্থ সকল সদস্যদের সুস্থতা কামনা, নারায়ণগঞ্জ ৫ আস‌নের বর্তমান সংসদ সদস‌্য এ‌কেএম সে‌লিম ওসমান ও তার সহধ‌র্মিনী নাস‌রিন ওসমান এবং নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব এ.কে.এম. শামীম ওসমান এর সহধর্মিণী জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলা শাখার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, পুত্রবধু ও না‌তির সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া করা হয়।

এছাড়াও, ক‌রোনাভাইরা‌সে অাক্রান্ত হ‌য়ে এ পর্যন্ত যারা মারা গে‌ছেন এবং সম্প্রতি প‌শ্চিম তল্লার মস‌জি‌দে ভয়াবহ বি‌ষ্ফোর‌নে অ‌গ্নিদগ্ধ হ‌য়ে মৃত‌্যুবরণকারী‌দের রু‌হের মাগ‌ফিরাত কামনা ও অসুস্থদের সুস্থতায় কামনার পাশাপা‌শি দেশবাসীর শা‌ন্তি কামনা ও বঙ্গবন্ধু কন‌্যা প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও তার প‌রিবা‌রের সদস‌্যদের দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

এ‌দি‌কে, দোয়া মাহ‌ফি‌লের পূ‌র্বে বায়তুল ফালাহ জা‌মে মস‌জি‌দে ১৬নং ওয়ার্ড কাউ‌ন্সিলর শেখ নাজমুল আলম সজল ব‌লেন, আমাদের প্রিয় নেতা শামীম ওসমানের সহধর্মীনী সালমা ওসমান লিপি ভা‌বি সহ প্রয়াত সাংসদ না‌সিম ওসমান ভাই‌য়ের স্ত্রী, কন‌্যা ও জামাতা সক‌লেই করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন । করোনা মহামারীতে নারায়ণগঞ্জে সাধারণ মানুষের পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছিলেন এই ওসমান প‌রিবা‌রের সদস‌্যরা। আজ ওসমান প‌রিবা‌রের সকল সদস‌্যদের সুস্থতা কামনায় ১৬নং ওয়া‌র্ডের প্রতি‌টি মস‌জি‌দে দোয়া অনু‌ষ্ঠিত হ‌বে।

তি‌নি আরো ব‌লেন, মানুষের সেবা করতে গিয়ে তারা আজ অসুস্থ। মহান আল্লাহ পাকের কাছে আমি নারায়ণগঞ্জের মানবিক ওসমান পরিবারের প্রতি‌টি সদ‌স্যের জন্য সুস্থ্যতা কামনা করছি।

দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হওয়া মস‌জিদগু‌লো হ‌লো ডিআই‌টি কেন্দ্রীয় জা‌মে মস‌জিদ, ২নং বাবুরাইল বায়তুল ফালাহ জা‌মে মস‌জিদ, দেও‌ভোগ খানকা রোড জা‌মে মস‌জিদ, দেও‌ভোগ বড় জা‌মে মস‌জিদ, মিন্নত আলী শাহ চিশতী (রাঃ) জা‌মে মস‌জিদ, বায়তুস শরীফ জা‌মে মস‌জিদ, সা‌কিম আলী জা‌মে মস‌জিদ।

এ‌দি‌কে, ওসমান প‌রিবা‌রের সদস‌্যদের সুস্থতা কামনায় কাউ‌ন্সিলর সজ‌লের প‌ক্ষে বেপা‌রিপাড়া
বায়তুল নূর জা‌মে মস‌জিদ ও দেও‌ভোগ পা‌নির ট‌্যাং‌কি মোড়স্থ বায়তুল সালাত জা‌মে মস‌জিদে ‌দোয়ার আয়োজন ক‌রেন মহানগর আওয়ামী লী‌গের কৃ‌ষি বিষয়ক সম্পাদক, বাংলা‌দেশ হো‌সিয়ারী এ‌সো‌সি‌য়েশ‌নের সহ সভাপ‌তি ও বি‌কেএমইএ প‌রিচালক মোঃ কবীর হো‌সেন।

এছাড়াও নগরীর পাইকপাড়া এলাকা সহ সদর ও বন্দ‌রের বি‌ভিন্ন মস‌জি‌দে এক‌যো‌গে দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত