en
বুধবার , ২৪ মে ২০২৩ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জুনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সম্মেলন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৪, ২০২৩ ৫:১৪ অপরাহ্ণ
PicsArt 05 24 11.12.24

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের নব গঠিত আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ মে) বিকেলে চাষাঢ়ার বাগান বাড়ি রেষ্টুরেন্টে এই সভার আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে’র সভাপতিত্বে এবং সদস্য সচিব শিখন সরকার শিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতেই নতুন কমিটির পক্ষ থেকে পূজা পরিষদ কেন্দ্রীয় কমিটির সকলের প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এ সময় বিভিন্ন থানা কমিটির পক্ষ থেকে জেলা ও মহানগরের আহবায়ক এবং সদস্য সচিবকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মহানগর পূজা উদযাপন পরিষদের আহবায়ক বিষ্ণুপদ সাহা এবং সদস্য সচিব সুশীল দাস।

সভায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সম্মেলন আয়োজন নিয়ে বিস্তারিত আলোচনা করা হয় এবং আগামী জুন মাসের মধ্যেই এ সম্মেলন আয়োজন করার বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে বলেন, কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে আমাদের উপর যে গুরুদায়িত্ব অর্পণ করা হয়েছে তা আমরা যথাযথভাবে পালনের জন্যে বদ্ধ পরিকর। আমরা অতীতের চেয়েও আরো অনেক বেশি জাঁকজমকপূর্ন সম্মেলন আয়োজন করার বিষয়ে সকলে একমত হয়েছি। আগামী জুন মাসের মধ্যেই এ সম্মেলন আয়োজনের প্রাথমিক প্রস্তুতিও গ্রহন করেছি। তবে জুন মাসে মুসলমানদের পবিত্র ঈদুল আযহা এবং সনাতন ধর্মাবলম্বীদের রথ যাত্রা উৎসব থাকায় আমরা জুন মাসের মধ্যেই সুবিধাজনক একটি দিন ঠিক করে সকলের অংশগ্রহনমূলক একটি স্মরণীয় সম্মেলন আয়োজন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি এবং সে লক্ষ্যে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

আহবায়ক কমিটির প্রথম সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদিপ কুমার দাশ, সদস্য সচিব রনজিত মন্ডল, জাতীয় পরিষদের সদস্য কমলেস সাহা।

উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক কমিটির সদস্য সীমা রানী পাল, সাংবাদিক উত্তম সাহা, শিবু দাস, হারাধন চন্দ্র দে, সংগ্রাম দাস রানা, প্রদীপ ভৌমিক, লোকনাথ দত্ত, বিপ্লব ভৌমিক, শ্যামল বিশ্বাস, মাখন সরকার, গণেশ পাল, ডা: তন্ময় সাহা, অ্যাডভোকেট অমিতাভ সরকার ও প্রদীপ দাস।

মহানগর পূজা উদযাপন পরিষদের আহবায়ক কমিটির সদস্য শিশির ঘোষ অমর, গণেশ সাহা, সুমন সাহা, গৌতম সাহা, এডভোকেট গৌতম পাল, কৃষ্ণ আচার্য্য, তপন গোপ সাধু, জয়ন্ত ঘোষ, দিলীপ মোদক, সত্য রঞ্জন সাহা, প্রদীপ পোদ্দার, শঙ্কর রায়, লিটন পাল, লক্ষ্মী রানী হালদার ও প্রদীপ সরকার।

আরো উপস্থিত ছিলেন সাব্দি দিঘলদি রক্ষা কালী মন্দিরের সভাপতি বিধু হালদার, দিঘলদি রক্ষা কালী মন্দিরের সভাপতি শুভ রঞ্জন আইচ, নিতাইগঞ্জ লক্ষি মন্দিরের সাধারণ সম্পাদক হিমাদ্রি সাহা হিমু, ১নং ঢআকএশ্বরই মন্দিরের সদস্য মানিক রাম কানু।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 04 07.00.17

প্রতিবাদ সমাবেশে বন্দর উপজেলা বিএনপির যোগদান

PicsArt 02 21 09.08.35

আজাদের নেতৃত্বে আড়াইহাজারে ভাষা শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ

PicsArt 01 04 08.11.30

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

PicsArt 10 31 11.28.46

কেন্দ্রীয় সহ-সভাপতি আনু’র হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন স্বেচ্ছাসেবক দলনেতা আলী আহম্মেদ

PicsArt 05 29 10.42.51

খালেদা জিয়া মুক্ত নাহলে দেশে গনতন্ত্র ফিরে আসবে না : সেলিনা রহমান

PicsArt 12 10 10.48.07

বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিলো বাবা-মেয়ের প্রাণ

PicsArt 11 03 09.45.44

পাকিস্তানী দোসররা জাতিকে নেতৃত্ব শূন্য করতেই জাতীয় চার নেতাকে হত্যা : নুর হোসেন

PicsArt 01 19 09.41.25

জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকীতে জেলা স্বেচ্ছাসেবক দলের দোয়া

PicsArt 04 28 08.30.42

জাতীয় আইন সহায়তা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

FB IMG 1547993658893

ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী মীরু আটক