en
শুক্রবার , ২৬ নভেম্বর ২০২১ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা ও দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৬, ২০২১ ১:৫১ অপরাহ্ণ
PicsArt 11 26 07.21.23

নারায়ণগঞ্জের কন্ঠ : বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক ফতুল্লা থানাধীন ফতুল্লা ইউনিয়নের উদ্যোগে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার সুচিকিৎসা নিশ্চিতের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ।

শুক্রবার ( ২৬ নভেম্বর ) বিকেলে শিবু মার্কেট এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

এর আগে ঢাকা বাদ জুম্মা বায়তুল মোকাররম মসজিদে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় কেন্দ্রীয় বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদের নেতৃত্বে অংশগ্রহণ করেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এস.কে মো. শাহীন সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানার যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, আবুল হোসেন পায়েল, ইমরান হোসেন হিমু, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য বাচ্চু, হযরত, দেলোয়ার হোসেন চুন্নু, শাহাদাৎ , মিজান সিকদার, রানা, স্বেচ্ছাসেবক দল নেতা জেনি, পারভেজ, রুবেল, সাজু, সুমনসহ নেতৃবৃন্দ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত