en
সোমবার , ৮ অক্টোবর ২০১৮ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

গিয়াসউদ্দিনকে এমপি শামীম ওসমানের চ্যালেঞ্জ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৮, ২০১৮ ৫:৩০ অপরাহ্ণ
6655

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান এবার এ আসনের বিএনপি দলীয় সাবেক এমপি গিয়াসউদ্দিনকে চ্যালেঞ্জ জানিয়ে একই মঞ্চে বসার আহবান রেখেছেন। উন্নয়ন প্রসঙ্গে গিয়াসউদ্দিনের বক্তব্যের পাল্টা জবাব দিতে গিয়ে তিনি ওই আহবান ও চ্যালেঞ্জ জানান।এর আগে ৭ ও ৬ অক্টোবর সিদ্ধিরগঞ্জে পৃথক নির্বাচনী সভায় গিয়াসউদ্দিনকে নিয়ে সমালোচনা করেছিলেন শামীম ওসমান। তিনি বলেছেন, সাবেক একজন এমপি গিয়াসউদ্দিন কোন উন্নয়ন করেনি। তিনি তার বাড়ির সামনের রেবতি মোহন স্কুলে একটি ইটও লাগায়নি। তিনি শুধু খাই খাই খাই করেছেন। আসলে উন্নয়ন করতে মানসিকতা লাগে। পরদিন ৭ অক্টোবর গিয়াসউদ্দিন পাল্টা জবাব দেন। অনলাইন নিউজ পোর্টাল নারায়ণগঞ্জ টুডেকে দেওয়া প্রতিক্রিয়ায় গিয়াসউদ্দিন বলেছেন, শামীম ওসমান আসলে একজন কাপুরুষ। তিনি “শামীম ওসমান বলে বেড়ান তিনি ৭ হাজার ৪‘শ কোটি টাকার কাজ করেছেন, এত টাকার উন্নয়ন তিনি কোথায় করলেন? আমি বিশ্বাস করি এর হিসেব তিনি নিজেও দিতে পারবেন না। বলার জন্য তিনি এসব বলে বেড়াচ্ছেন যা গলবাজি ছাড়া আর কিছু নয়। উনি নিজেকে খুব চালাক ভাবেন আর সাধারণ মানুষকে বোকা মনে করেন। আদতে তিনি নিজেই বোকার স্বর্গে বাস করছেন। এখনকার মানুষ যথেষ্ট সচেতন। তারা ভালো মন্দের নির্ণয় করতে জানেন। তারা বুঝেন শামীম ওসমানের গলাবাজিটা। তাই এই জনগণই সময় হলে শামীম ওসমানের এমন গলাবাজির জবাব দিয়ে দিবেন।”

গিয়াসউদ্দিন বলেন, “ক্ষমতার দম্ভে শামীম ওসমান হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছেন। আর তাই তো সে যেখানে-সেখানে, আবোল-তাবোল বলে বেড়াচ্ছেন। কেউ কি তাকে বলেছেন যে তাদের গায়ের রক্ত নর্দমার পানি? অথচ তিনি হাস্যকরের মতো সেসব প্রশ্ন করেন। সত্যি কথা বলতে, তার কোনো মন্তব্যের জবাব দিতেও আমার রুচি হয় না।”

একদিন পর সোমবার (৮ অক্টোবর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের সাইলা এলাকাতে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মীসভায় গিয়াসউদ্দিনকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, ‘আপনি ভয় পাইয়েন না। আমি পুলিশের হাতে পায়ে ধরে বলবো আপনাকে যেন গ্রেফতার না করে। আমি একা থাকবো স্টেজে। আপনি আপনার লোক নিয়ে থাইকেন। আসেন একটা চ্যালেঞ্জ নেই। ৯৬ থেকে ২০০১ আর ২০০৮ থেকে ২০১৮ পর্যন্ত আমি কি করছি আ আপনি কি করছেন। সমান সমান হওয়ার দরকার নাই। আপনি যদি আমার কাজের ৫ ভাগের ১ ভাগও করে থাকেন তাহলে আমি আর নির্বাচন করবো না।’’ তিনি বলেন, ‘‘শামীম ওসমান বলে সিংহ পুরুষ। আমি কবে কইছি সিংহ পুরুষ। আমি জন্ম হয়েছি মানুষের ঘরে। আমার বাবার নাম একেএম সামসুজ্জোহা। আমি আপনার মতো বারে বারে দল পরিবর্তন করি নাই। উনি বলেছেন শামীম ওসমান কা পুরুষ। আমি জানি না। আমি কা পুরুষ কি না। তবে হ্যাঁ, কা পুরুষ যদি এটাতে হয় যে উনি ক্ষমতায় থেকে ওনার দল ক্ষমতায় আসার আগে আমার দলীয় কার্যালয়ে স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে কথা বলেছি আর এই অপরাধে বোমা ব্লাষ্ট করে আমার ২০ জন মানুষকে হত্যা করে এটার প্রতিবাদে আমি ওনার কোন লোক মারি নাই বলে কা-পুরুষ হই তা হলে আমি কা-পুরুষ।’

৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থান আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান, সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সমাজ সেবক মোঃ জালাল আহমেদ, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, জেলা ছাত্রলীগে সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক কাউন্সিলর আরিফুল হক হাসান, থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তাজিম বাবু, মোঃ আনিছুর রহমান প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 02 08.51.04

প্রয়াত প্রণব মুখার্জির স্মরণে না:গঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বিশেষ প্রার্থনা

461

দেশকে অস্থিতিশীল করতে কুচক্রি মহল চক্রান্ত লিপ্ত – সদর ইউএনও

PicsArt 05 29 10.42.51

খালেদা জিয়া মুক্ত নাহলে দেশে গনতন্ত্র ফিরে আসবে না : সেলিনা রহমান

PicsArt 11 08 11.17.13

বিএনপির সদস্য সচিব টিপু গ্রেপ্তার: মহানগর যুবদলের নিন্দা

FB IMG 1666605942418

দেশের উপকূলীয় অঞ্চলের ৩০০ কিলোমিটারের মধ্যে ‘সিত্রাং’, বিপদ সংকেত বহাল

PicsArt 06 12 08.14.16

আমরা একটু মিষ্টি ভাষায় বলতে চাই, গদিটা ছেড়ে দিয়ে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন: আজাদ

PicsArt 06 28 07.01.52

খালেদা জিয়া ও আজাদের সুস্থ্যতা কামনায় আড়াইহাজার যুবদলের দোয়া

PicsArt 12 22 08.07.25

বিদায়ী ডিসি জসিম উদ্দিনকে জেলা আ’লীগের সভাপতি আব্দুল হাইয়ের শুভেচ্ছা

PicsArt 10 07 08.29.39

আজমেরী ওসমানের বিরুদ্ধে অপপ্রচার ২৪ টি সংগঠনের মানববন্ধন

PicsArt 11 26 04.58.04

ডেভিডের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১১নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের দোয়া