en
বৃহস্পতিবার , ২ জুন ২০২২ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ২, ২০২২ ৩:২০ অপরাহ্ণ
PicsArt 06 02 09.18.35

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

বৃহস্পতিবার ( ২ জুন ) সন্ধ্যায় শহরের দেওভোগ পাক্কা রোড় এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন রানা, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি হারুন অর রশিদ, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজীব, আজহারুল ইসলাম নিপু,জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন, মহানগর ছাত্রদলের সহ- সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার খান তুষার, আলী হাসান সৌরভ, শাহাদাত হোসেন, সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুইয়া,মহানগর ছাত্রদলের সদস্য হাবিবুর রহমান মাসুদ,জুনায়েদ মোল্লা জনি, রিয়াজুল আলম ইমন, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আকরাম হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফারুক মিয়া, আব্দুল্লাহ আল মামুন, সৈকত হাসান সোহাগ, ১নং সদস্য ফাইজুল আলম সিজান, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সদস্য মোঃ হাবিব, সরকারী কদম রসূল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক পাভেল আহম্মেদ, মদনপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মো: ইফাত মীর, ছাত্রদল নেতা নাজমুল আলম জোয়ারদার, আব্দুর রহমান, আজহারুল ইসলাম নিরব,জাহেদ আলী খান শৈবাল, নাহিদ আহমেদ অপু, মেহেদি হাসান আলামিন, সোহাগ,
রাকিবুল হাসান, রায়হান আহমেদ দীপ, মমিনুল ইসলাম, মো. সিফাত প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 07 30 08.13.00

সিদ্ধিরগঞ্জে আনোয়ার প্রধানকে আসামি করে ৪২৩নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

PicsArt 05 20 01.47.25

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা পরিষদের কমিটি বিলুপ্ত, নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা

105921918546370 kalerkantho pic

দ্বিতীয় বিয়ে করলেন গ্রায়েম স্মিথ

PicsArt 05 23 11.39.46

নারায়ণগঞ্জে বিএনপির দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষ : আহত ১০

PicsArt 11 14 05.46.42

নারায়ণগঞ্জে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশনের কমিটি গঠন

PicsArt 12 28 10.21.25

অবশেষে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী কায়সার হাসনাত

022439Bksp kalerkantho pic

বিকেএসপি’র সমস্যা সমাধানে ৫০ কোটি টাকার প্রকল্প

PicsArt 07 14 09.14.14

হোসিয়ারী শ্রমিকদলকে সাখাওয়াত ‘ঐক্যবদ্ধ থাকলে জয় সুনিশ্চিত’

PicsArt 08 20 11.36.34

আগামী ২৭ আগস্ট সমাবেশের ডাক দিয়েছে শামীম ওসমান

PicsArt 11 14 09.49.32

নগরীতে গনপিটুনিতে ছিনতাইকারী নিহত