en
শুক্রবার , ৪ সেপ্টেম্বর ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বাংলাদেশ যুব ঐক্য পরিষদ রূপগঞ্জ উপজেলার ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৪, ২০২০ ৩:০৭ অপরাহ্ণ
PicsArt 09 04 09.05.21

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ যুব ঐক্য পরিষদ রূপগঞ্জ উপজেলার ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ।
শুক্রবার ( ৪ সেপ্টেম্বর ) বিকেল চারটায় রূপগঞ্জের বড়পা আড়িয়াব শ্রী শ্রী দূর্গা মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

সম্মেলনে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা ভার্চুয়াল অতিথি হিসেবে বক্তব্য রাখেন ।

অতিথির বক্তব্যে নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন, অসাম্প্রদায়িক চেতনার সরকার আওয়ামীলীগ সরকার । মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি । বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে । বাংলাদেশ-ভারতের অকৃত্রিম বন্ধু ছিলেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি । প্রণব মুখার্জির মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি। সেইসাথে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সভাপতি সেক্টর কমান্ডার মেজর সি আর দত্ত মৃত্যুতে শোক প্রকাশ করছি। তিনি সেইসাথে যুব পরিষদের সম্মেলনের সফলতা কামনা করেন।

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস প্রধান অতিথির বক্তব্যে নারায়নগঞ্জ যুব ঐক্য পরিষদের ত্রিবার্ষিক সম্মেলনের সফলতা কামনা করে বলেন, যুব সমাজ হলো একটি রাষ্ট্রের প্রধাণ শক্তি। আজকের যুবকরাই আগামী দিনে দেশ পরিচালনা করবে, দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবে। তাই যুব ঐক্য পরিষদের এই সম্মেলনের সফলতা কামনা করছি এবং সম্মেলনের মাধ্যমে একটি বলিষ্ঠ নেতৃত্ব উঠে আসবে বলে আশাবাদ ব্যক্ত করছি যারা রূপগঞ্জে পিছিয়ে পরা হিন্দু জনগোষ্ঠির জীবন মান উন্নয়নে কাজ করে যাবে এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে অগ্রনী ভূমিকা রাখবে। আমি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল প্রধান বক্তার বক্তব্যে বলেন, আজকের যুবকেরাই আগামী দিনের ভবিষ্যৎ । একদিন এই যুবেকেরাই হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃত্ব দিবে । আমি নারায়ণগঞ্জ যুব ঐক্য পরিষদের সম্মেলনের সাফল্য কামনা করছি ।

রূপগঞ্জ উপজেলা যুব ঐক্য পরিষদের আহ্বায়ক বাবুল চন্দ্র শীল’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মিলন সরকার এবং সদস্য সচিব প্রণব পালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান অতিথি জেলা হিন্দু খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, সম্মানিত অতিথি জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, উদ্বোধক জেলা যুব ঐক্য পরিষদের আহ্বায়ক আনন্দ কুমার সেরাওগী সুমন, প্রধান বক্তা মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল , বিশেষ অতিথি জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, রূপগঞ্জ উপজেলা ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রমাকান্ত সরকার, সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল শর্মা, জেলা ঐক্য পরিষদের সম্পাদক মন্ডলীর সদস্য প্রদীপ কুমার দাশ, বন্দর উপজেলা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুজন দাস, জেলা যুব ঐক্য পরিষদের সদস্য সচিব ভজন চন্দ্র দাস, যুগ্ম আহ্বায়ক সঞ্জয় কুমার দাস, মহানগরের আহ্বায়ক এড. অঞ্জন দাস, সদস্য সচিব রিপন কর্মকার, সদর উপজেলা যুব ঐক্য পরিষদের সভাপতি বিশ্বজিৎ দাস শুভ। বন্দর উপজেলা যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জিতু দাস, জেলার নেতা এড. সুজন বিশ্বাস । আরোও উপস্থিত ছিলেন, রুপগঞ্জ উপজেলার দ্বীগেন বিশ্বাস, তাপস কুমার বিশ্বাস,
বাদল রায় চৌধুরী, সুমন্ত প্রমুখ।

ত্রি- বার্ষিক সম্মেলনের মাধ্যমে নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলা যুব ঐক্য পরিষদের সভাপতি বাবুল চন্দ্র শীল, সিনিয়র সহ সভাপতি মিলন সরকার ও সাধারণ সম্পাদক প্রনব পাল নির্বাচিত হয়েছেন ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 19 06.55.53

না:গঞ্জ-৪ আসনে সেলিম ৫ আসনে বিপ্লবের মনোনয়নপত্র ফরম সংগ্রহ

PicsArt 12 24 03.08.36

অপপ্রচারে কান না দিতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বান

PicsArt 04 18 02.14.49

অরুণ দাসের মৃত্যুতে না’গঞ্জ পূজা উদযাপন পরিষদের গভীর শোক প্রকাশ

PicsArt 11 01 07.15.23

নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন

PicsArt 11 30 06.49.45

খালেদা জিয়ার মুক্তির সমাবেশে সায়েমের নেতৃত্বে রূপগঞ্জ থানা বিএনপির অংশগ্রহণ

PicsArt 11 23 09.25.16

আড়াইহাজারে ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারীর উপর হামলা রাজিবের নিন্দা

PicsArt 12 03 06.03.23

না:গঞ্জ তাবলীগ মার্কাজের বিক্ষোভ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

PicsArt 03 05 09.42.20

আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

PicsArt 08 20 09.29.00

ভিপি রাজিবের পিতার মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

PicsArt 04 30 09.58.54

মহান মে দিবস ও ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জাহাঙ্গীর আলম