en
মঙ্গলবার , ১৬ মে ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মান্নানের মুক্তির দাবতে পুলিশি বাধা উপেক্ষা করে সোনারগাঁয়ে যুবদলের বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ১৬, ২০২৩ ১০:৫৭ পূর্বাহ্ণ
PicsArt 05 16 04.50.41

নারায়ণগঞ্জের কন্ঠ: সোনারগাঁ থানার একটি নাশকতার মামলায় কারাবন্দি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপি’র সভাপতি আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁ উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে পুলিশি বাধা উপেক্ষা করে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল করেছে সোনারগাঁ উপজেলা যুবদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৬ মে ) বিকেল তিনটার দিকে মদনপুর টু- নয়াপুর এশিয়ান মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে সোনারগাঁ উপজেলা যুবদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি অলিম্পিক ফ্যাক্টরীর সামনে দিয়ে বের হতে চাইলে পুলিশ এসে বাধা দেয়। এসময়ে পুলিশি বাধা উপেক্ষা করে মহাসড়কে সোনারগাঁ উপজেলা যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে।

বিক্ষোভ মিছিল থেকে সোনারগাঁ উপজেলা যুবদলের নেতাকর্মীরা কারাবন্দি সোনারগাঁ উপজেলা বিএনপি’র সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সোনারগাঁও পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সোনারগাঁও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সোনারগাঁও পৌর ছাত্রদলের সদস্য সচিব তানজিল, জামপুর ইউনিয়ন বিএনপি নেতা শাহ আলমসহ সকল রাজবন্দীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে স্লোগান দেন।

এসময়ে সংক্ষিপ্ত বক্তব্যে সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া আজহারুল ইসলাম মান্নানসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, পুলিশ মিথ্যা মামলা ও কারাবন্দি করে বিএনপি তথা যুবদলের নেতাকর্মীদেরকে আন্দোলন সংগ্রাম থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। এই অবৈধ সরকারের পতন না ঘটিয়ে যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না। ইনশাল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আজহারুল ইসলাম মান্নানসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবি জানাচ্ছি।আগামীতে এই ফ্যাসিবাদী সরকারের অন্যায়ের বিরুদ্ধে যে আন্দোলন সংগ্রাম আসবে আমরা সোনারগাঁ উপজেলা যুবদল ঐক্যবদ্ধ হয়ে রাজপথে পালন করবো।

সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়ার নেতৃত্বে বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আওলাদ হোসেন, সনমান্দি ইউনিয়নের যুবদলের আহবায়ক রেজাউল খন্দকার, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মোহন, সাদিপুর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব পরশ, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সোহেল রানা, করিম রহমান সোনারগাঁ থানা বিএনপির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক ইমরান ফারুক, মুগড়াপাড়া ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাকিব, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর, যুবদল নেতা জুয়েল, সোহেল ভান্ডারী, বেনিয়ামিন,তুষার, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সম্পাদক শাহ আলম হোসাইন, যুবদল নেতা সানাউল্লাহ প্রধান, আফজাল ,উজ্জল পন্ডিত, শহীদ, বুলবুল, কামাল, পিরোজপুর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব আল-আমিন, যুগ্ম আহ্বায়ক আনোয়ার, বিদ্যা বালান,বৈদ্যের বাজার ইউনিয়ন মাহফুজসহ যুবদলের নেতৃবৃন্দরা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 07 23 08.20.24

নিখোঁজ স্বামীকে ফিরে পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন

PicsArt 12 05 08.41.29

না’গঞ্জ মহানগর যুবদলের সুপার ফাইভের সভা, শীঘ্রই পূর্নাঙ্গ আহ্বায়ক কমিটি

PicsArt 06 25 05.38.29

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবদল নেতা খোরশেদ

092840Hasina2 kalerkantho pic 1

কলকাতায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

PicsArt 10 20 10.14.36

জনগণ জেগে উঠেছে, এই দখলদার সরকারের পতন অনিবার্য: সালাম

PicsArt 04 05 11.37.10

শহরে অগ্নিঝুঁঁকিপূর্ণ ১২টি ভবন চিহ্নিত

PicsArt 05 25 11.54.09

ভেদাভেদ নয়, ঐক্য মতের ভিত্তিতে পূজা কমিটি গঠন হবে : খোকন সাহা

PicsArt 08 08 10.09.32

শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালনে না: গঞ্জে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

PicsArt 12 12 08.41.47 1

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নারায়ণগঞ্জ ব্যবসায়ীদের মানববন্ধন

PicsArt 01 26 05.32.08

প্রধানমন্ত্রী ও মন্ত্রী গাজীর প্রতি রূপগঞ্জের সনাতন ধর্মাবলম্বীদের কৃতজ্ঞতা প্রকাশ