en
শনিবার , ৭ জানুয়ারি ২০২৩ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মাহবুবের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ৭, ২০২৩ ২:১৪ অপরাহ্ণ
PicsArt 01 07 07.58.32

নারায়ণগঞ্জের কন্ঠ: দুদকের মামলায় আদালত কর্তৃক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সম্পদ ক্রোকের আদেশের প্রতিবাদে স্বেচ্ছাসেবক দল কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

শনিবার ( ৭ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোড়ে এই বিক্ষোভ মিছিল বের জেলা স্বেচ্ছাসেবক দল। বিক্ষোভ মিছিলটি নগরীর চাষাড়া মোড় থেকে শুরু করে ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোড় দিয়ে চানমারি রেল লাইন গিয়ে শেষ হয়।

এসময় নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান ‘ অবৈধ এই রায় মানি মানবো না’ । এছাড়াও নেতাকর্মীরা অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি ও কারাবন্দী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতেও বিভিন্ন স্লোগান দেন।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুব রহমান বলেন,তারেক রহমানের জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয়ে আদালতের ঘাড়ে বন্দুক রেখে এই অবৈধ সরকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান ও তার সহধর্মিণী বিশিষ্ট চিকিৎসক ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে এবং এই ফরমায়েশি আদেশ দিয়েছেন।  জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, অবিলম্বে ফরমায়েশি আদেশ প্রত্যাহারের দাবি জানাচ্ছি । তা নাহলে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা জননেতা তারেক রহমানকে নির্দেশনা মোতাবেক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে জেলা স্বেচ্ছাসেবক দল রাজপথে দূর্বার আন্দোলন গড়ে তুলবে। কোনো বাধাই স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ঠেকাতে পারবে না। এই অবৈধ স্বৈরাচারী সরকারকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করেই স্বেচ্ছাসেবক দল ঘরে ফিরবে ইনশাল্লাহ।

বিক্ষোভ মিছিল এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনির হোসেন, রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহাম্মদ, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন পায়েল, নজরুল ইসলাম, এসকে শাহীন, আহবায়ক সদস্য খায়রুল কবির মুন্না, শাহাদাৎ হোসেন, রুহুল আমিন, হযরত আলী, বাচ্চু, মোক্তার, হানিফ, চুন্নু, রবিউল, রাব্বানী, নাজমুল,আল আমিন, ফাহিম, মিজান, শুক্কুর, শান্ত, রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহাম্মদ, মিলন, ফারুক, মন্টু, কাওছার, মিজান, মনু, সানি, সবুজ, দেলোয়ার, রোমান, শাকিল, মাসুদ আকন্দ, আওলাদ, বাদশা, সুমন, জসিম, সাজ্জাদ, বিল্লাল, জামান,শফিক, রোকন, মফিজুল, মোক্তার, কাওসার, রমজান, মনসুর, অপু, আল আমিন, মোক্তার, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. শামীম, ফয়সাল ভুইয়া রিপন, কাজী কামাল, ফজলুল হক ভুইয়া, সেলিম, হাইজাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোবারক হোসেন প্রমুখ।

উল্লেখ্য, জ্ঞাত আয়-বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের সম্পদ ক্রোকের আদেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগরের জ্যেষ্ঠ বিশেষ জজ মো. আসাদুজ্জামান বৃহস্পতিবার এই আদেশ দেন। 

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 19 06.40.01

না:গঞ্জ মহানগর ও সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের নেতাকর্মীদের সমাবেশে যোগদান

PicsArt 10 15 03.47.55

কামরুল হাসানকে নবগঠিত মুছাপুর ইউনিয়ন যুবদলের ফুলের শুভেচ্ছা

PicsArt 09 17 08.26.04

ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় পূজা পরিষদের প্রার্থনা সভা

PicsArt 02 26 05.55.17

আড়াইহাজার বিএনপির নেতাকর্মীদের হাজিরা

9988

দেশের উন্নয়নে আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে- এমপি বাবু

PicsArt 10 23 10.00.49

‘নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সম্মেলনে ওবায়দুল কাদের খেলা হবে’

PicsArt 01 14 06.22.45

সেতু মন্ত্রীর নির্দেশে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ

PicsArt 08 15 10.21.44

না’গঞ্জে লাঙ্গলে বাড়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা আজ জর্জরিত : আবদুল হাই

PicsArt 04 30 03.16.21

নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে ১১ নং ওয়ার্ড আ: লীগের দোয়া ও খাবার বিতরণ

PicsArt 02 01 11.56.47

অমর একুশে গ্রন্থমেলা শুরু আজ