en
মঙ্গলবার , ২৩ অক্টোবর ২০১৮ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সিদ্ধিরগঞ্জে নিখোঁজের ২৪দিন পর ডোবা থেকে কিশোর মিলনের লাশ উদ্ধার

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২৩, ২০১৮ ৩:২৩ অপরাহ্ণ
PicsArt 10 14 11.48.53

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের ২৪দিন পর বাড়ির পাশের ডোবা থেকে মোঃ শাফিন (১৪) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বৃষ্টিধারা আবাসিক এলাকায় মুক্তিযোদ্ধা ইদ্রিস আলির বাড়ির পাশে একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। মঙ্গলবার বেলা ৩টায় এলাকাবাসি ডোবায় লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। এদিকে মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে গিয়ে পরনের গেঞ্জি,প্যান্ট দেখে লাশটি শাফিনের বলে শনাক্ত করেন তার পিতা দেলোয়ার হোসেন ময়না।

এদিকে লাশ উদ্ধারের পর ঘটনাস্থলে গিয়ে খোঁজ নিয়ে জানা যায়,বৃষ্টিধারা আবাসিক এলাকার এড. জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া দোলোয়ার হোসেন ময়নার স্কুল পড়ুয়া কিশোর ছেলে গত ২৯সেপ্টেম্বর বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুজির পর ৩০সেপ্টেম্বর দেলোয়ার সিদ্ধিরগঞ্জ থানায় একটি নিখোঁজের জিডি করেন। সেই থেকে লাশ উদ্ধারের আগ পর্যন্ত আর শাফিনের কোন খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার বিকেলে লাশ উদ্ধারের পর দেখা যায় পুরো লাশটিই পচে গেছে। লাশটি মাথাও একেবারে পচে গেছে। শরিরে বেশীর ভাগ মাংস পচে গিয়ে হার বের হয়ে গেছে। এদিকে ছেলের এই মৃত্যু কোন ভাবেই মেনে নিতে পারছেনা শাফিনের পরিবার। এ বিষয়ে শাফিনের বাবা দেলোয়ার জানায়, আমার কারো সাথে কোন পূর্ব শত্রুতা নেই। কোন পাওনা দেনা নেই । আমি ঢাকার আলুবাজারে একটি সেনেটারি দোকানে চাকরি করি। তবে আমার ছেলে একটু দুষ্টু প্রকৃতির ছিলো। কথা শোনতো না। পড়াশোনায় অমনোযোগী ছিলো বিধায় প্রায় ছয় মাস আগে তার স্কুলের পড়া বন্ধ করে দেই। তবে আমি চাই আইন শৃংখলা বাহিনি সুষ্ঠু তদন্ত করে বের করুক আমার ছেলের মৃত্যুর আসল রহস্য। আমার ছেলেকে কি কেউ হত্যা করে লাশ ওই স্থানে ফেলে রেখেছে কিনা তার রহস্য উদঘাটনের জোর দাবী জানাই আইন শৃংখলা বাহিনির প্রতি।

এদিকে লাশ উদ্ধারের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুস সাত্তার টিটু, পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম এবং পরিদর্শক (অপরাশেন) আজিজুল হক। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুস সাত্তার টিটু জানিয়েছেন, লাশটি নিখোঁজ শাফিনের বলে নিশ্চিত করেছে তার পিতা দেলোয়ার হোসেন। আমরা মৃত্যুর কার উদঘাটনের চেষ্টা করছি। আর মৃত্যুর কারণ ময়না তদন্তের পর বলা যাবে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 12 07.34.48

থানকাপড় ব্যবসায়ীদের পুনর্বাসনের জন্য যুদ্ধ করবো : সেলিম ওসমান

PicsArt 09 01 07.57.34

শহীদ জিয়া এদেশের মানুষের অন্তরে, কেউ মুছে দিতে পারবে না : আজাদ

PicsArt 08 02 08.24.15

নারায়ণগঞ্জ জেলা বিএনপির তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল

poribahan

সড়ক পরিবহন আইন সংশোধনসহ সাত দফা দাবিতে নারায়ণগঞ্জে পণ্য পরিবহন মালিক শ্রমিকদের ধর্মঘট

PicsArt 08 26 02.50.03

আড়াইহাজারে বিএনপি- আ’লীগের ধাওয়া-পাল্টাধাওয়া : পুলিশ সাংবাদিকসহ আহত ৭

PicsArt 10 16 06.44.00

নাসিক ১৩ নং ওয়ার্ডে শিক্ষা ভাতা বিতরণ

PicsArt 10 12 12.43.33

সোনারগাঁ থানার ওসির নামে আদালতে মামলা দায়ের

PicsArt 05 29 10.42.51

খালেদা জিয়া মুক্ত নাহলে দেশে গনতন্ত্র ফিরে আসবে না : সেলিনা রহমান

PicsArt 05 04 05.46.34

নাসিম ওসমানের স্মরনে আর্মি মার্কেট দূরপাল্লা পরিবহন শ্রমিক ইউনিয়নের দোয়া

PicsArt 07 07 05.20.10

জেলা প্রশাসক জসিম উদ্দিনকে ৭৪ সংগঠনের শুভেচ্ছা