en
বুধবার , ১০ এপ্রিল ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

লাঙ্গলবন্দ স্নানোৎসব আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন: শিখন সরকার

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ১০, ২০১৯ ৪:১১ অপরাহ্ণ
PicsArt 04 10 09.36.42

নারায়ণগঞ্জের কন্ঠ:

আসন্ন মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নান উৎসব আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর পূজা উদাপণ পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন।

বুধবার (১০ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের পুলিশ সুপার হরুন অর রশিদের লাঙ্গলবন্দ এলাকা পরিদর্শণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

পূণ্যস্নান আয়োজনের প্রস্তুতি সম্পর্কে নারায়ণগঞ্জ মহানগর পূজা উদাপণ পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের দিক নির্দেশনায় আমরা বরাবরের মতো এবারেও লাঙ্গলবন্দ স্নান উৎসব সফলভাবে আয়োজনের সকল প্রস্তুতি শেষ পর্যায়ে। আজকেও সকাল থেকে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। বন্দরের ইউএনও, এসিল্যান্ড, বন্দর থানার ওসি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিআইডব্লিউটিএ’র লোকজনসহ সকলকে সাথে নিয়ে ছোটখাটো যে সমস্যাগুলো রয়েছে তা নিরসনে কাজ করা হচ্ছে। আমরা আশা করি এ বৃহৎ আয়োজন অথ্রান্ত সফলবাবে শেষ করতে পারবো। আর এ লক্ষ্যে যারা আমাদেরকে সহযোগিতা করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেন, ২০১৫ সালে মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নানের সময়ে ঘটে যাওয়া দূর্ঘটনার পর থেকে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের দিক নির্দেশনায় আমরা পরবর্তীতে অত্যান্ত সফলভাবে এ আয়োজন করতে সক্ষম হয়েছি। এবারো তার ব্যতিক্রম হবে না। আর এ জন্য সকলের সর্বাত্মক সহযোগীতা কামনা করছি। সবার সহযোগিতা পেলে অতীতের ধারাবাহিকতা বজায় রেখে এবারো শান্তিপূর্ণ পরিবেশে লাঙ্গলবন্দ স্নান উৎসব আয়োজন করতে পারো বলে আশা রাখি।

আরো উপস্থিত ছিলেন   বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, বন্দর এসিল্যান্ড রুমানা খান, বন্দর ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, মুসাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ আহমেদ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নান কমিটির সভাপতি বাবু সরোজ কুমার সাহা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জাতীয় পরিষদের সদস্য বাসুদেব চক্রবর্তী,  নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপণ পরিষদের যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, কোষাধ্যক্ষ সুশীল দাস, সমাজ কল্যাণ সম্পাদক তপন কুমার ঘোষ, সোনারগাঁও থানা পূজা পরিষদের সভাপতি লোকনাথ দত্ত, সিদ্ধিরগঞ্জ থানা পূজা পরিষদের আহ্বায়ক শিশির ঘোষ অমর, বন্দর থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার দাশ, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক রিপন দাস প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 10 10 12.18.39

রূপগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে তেলের ড্রাম ভর্তি ট্রাক ছিনতাই

PicsArt 11 19 08.44.54

খালেদা জিয়ার সুস্থতা কামনায় নবগঠিত মহানগর যুবদলের দোয়া: নেতাকর্মীদের ঢল

PicsArt 03 21 02.24.07

বিএনপির নেতাকর্মীদের উপড় জুলুম নিযার্তন অচিরেই অবসান হবে: রুহুল আমিন শিকদার

PicsArt 02 23 09.14.15

আর্দশ স্কুলের উন্নয়নে আলোচনায় সমাধান খোঁজার পরামর্শ সেলিম ওসমানের

PicsArt 07 16 12.55.06

যুবদলনেতা ধনী হত্যার প্রতিবাদে বন্দর থানা যুবদলের বিক্ষোভ

PicsArt 08 02 10.31.57

নারায়ণগঞ্জে জেলা পরিষদ কার্যালয়ের পাশে বস্তিতে ভয়াবহ আগুন

PicsArt 02 03 10.05.54

মির্জা ফখরুল ও আলালের বিরুদ্ধে মামলা, না’গঞ্জ জেলা বিএনপির নিন্দা

PicsArt 02 07 10.15.51

অসুস্থ বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা জিকো বাসায় জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতৃবৃন্দ

PicsArt 11 05 06.31.49

না:গঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত গ্ৰেফতার

PicsArt 12 08 07.41.55

না:গঞ্জ- ৪ আসনে কাশেমীর হাতে ধানের শীষ প্রতীক