নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নারায়ণগঞ্জের কন্ঠ : বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

গত সোমবার (২৫ জানুয়ারি) রাতে শহরের কিল্লারপুল ড্রেজারে সিবিএ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি উপ-কমিটির সদস্য এম. এ রাসেল বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সকল অপশক্তির বিরুদ্ধে এ প্রজন্মের সন্তানদের ঐক্যবদ্ধ হতে হবে। আমরা বীরের জাতি। আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে মাত্র নয় মাসে পাকিস্তানি সেনা বাহিনীদের পরাজিত করে দেশ স্বাধীন করেছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে । তিনি আরও বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়েছে আর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে উন্নত দেশ উপহার দিয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

নারায়ণগঞ্জ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতিত্বে ফাইম আহম্মেদের সভাপতিত্বে কেন্দ্রীয় কমিটির সদস্য মহি উদ্দিন রায়হানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি উপ-কমিটির সদস্য এম. এ রাসেল, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় নেতা সিনিয়র সহ-সভাপতি সহিদুল আলম আকন, বিশেষ অতিথি জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আবদুল কাদির, যুগ্ম সম্পাদক মজিবুর রহমান, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী ইউনিয়ন( সিবিএ) কেন্দ্রীয় কমিটির সভাপতি সিরাজুল হক, জেলা ফার্মাসিউটিক্যালস শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন, বিশিষ্ট সংগীত শিল্পী ওস্তাদ ইব্রাহীম মোল্লা, শ্রমিক লীগ নেতা অনীল বাবু, ইকবাল হোসেন, সমাজ সেবক আনোয়ার হোসেন আনু, শ্রমিক নেতা রবিউল আলম, সাগর মিয়া, ফয়সাল আহমেদ, অমীত চন্দ্র গৌর, নাঈম আহমেদ প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x