en
বুধবার , ১৭ ফেব্রুয়ারি ২০২১ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপি নেতা আজাদের উপর হামলা মাহবুবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ১৭, ২০২১ ৭:৪৬ পূর্বাহ্ণ
PicsArt 02 17 01.44.16

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন না’গঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

বুধবার ( ১৭ ফেব্রুয়ারি ) এক বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বলেন, আড়াইহাজার মাটি ও মানুষের নেতা বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর আওয়ামী সন্ত্রাসী বাহিনী যে হামলা চালিয়েছে তা সত্যি দুঃখজনক। আমি জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে এই ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ন্যাক্কারজনক হামলার জন্য একদিন অবশ্যই আওয়ামী লীগকে মাশুল দিতে হবে। অবিলম্বে এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারি ) দুপুরে আড়াইহাজার সদরের কৃষ্ণপুরা এলাকায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদের বাড়িতে যুবলীগ-ছাত্রলীগের অতর্কিত হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর। এই হামলায় চালিয়ে কেন্দ্রীয় বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বিএমডব্লিউ গাড়িসহ ৮টি মোটরসাইকেলে ভাংচুর ও তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় । এই সময়ে নজরুল ইসলাম আজাদ জুয়েল আহমেদের বাড়ির ভিতরে অবস্থা করেন। হামলায় জুয়েল আহমেদসহ ১৫ জন নেতাকর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত