en
সোমবার , ১৫ এপ্রিল ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ক্লাস চলাকালীন শিক্ষার্থীদের পার্কগুলোতে আড্ডা দিতে দেওয়া যাবেনা : ডিসি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ১৫, ২০১৯ ৫:৪৫ অপরাহ্ণ
PicsArt 04 15 11.26.33

নারায়ণগঞ্জের কন্ঠ:

জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের ক্লাস চলাকালীন সময়ে বিনোদন পার্কগুলোতে আড্ডা দিতে দেওয়া যাবেনা।

তার জন্য শিক্ষক ও অভিভাবকদের শিক্ষার্থীদের উপরে নজর রাখতে হবে। শহরের বিভিন্ন পার্কগুলোতে আমাদের পক্ষ থেকে ভ্রামমান আদালতের ব্যবস্থা করে অভিযান চালানো হবে।

সোমবার (১৫ এপ্রিল)  দুপুর সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন কতৃর্ক আয়োজিত আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শহরের যানজট নিরসনের জন্য রাস্তার পাশে অকেজো গাড়িগুলো অপসারনের জন্য অভিযান চালানো হবে। আনফিট গাড়িগুলো রোডে চলাচল বন্দ করার জন্য ব্যবস্থা নেওয়া হবে।

জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র ঘোষ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার, র‌্যাার-১১’ র প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, বিজিবি ৬২ ব্যাটলিয়নের উপ-অধিনায়ক এসএম হাব্বি ইবনে জাহান, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালের সুপার ডা. মো. আবু জাহের, জেলা সিভিল সার্জন ডা. মো.আসাদুজ্জামন, সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক, বন্দর উপজেলা নির্বাহী অফিসার, পিন্টু বেপারি, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, সোনারগাঁও  উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন সরকার, আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাষ, কাচপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারফ ওমর, জেলা কোস্টগার্ড অফিসার শরফুদ্দিন আহম্মেদ জে এম শাখার সহকারি কমিশনার মো.জাহাঙ্গির প্রমূখ।

সর্বশেষ - লিড