সাংসদ বাবু’র নির্দেশে জুয়েলের বাড়িঘরে হামলা ভাংচুর: আজাদ

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদের বাড়িতে যুবলীগ-ছাত্রলীগের অতর্কিত হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এই হামলায় চালিয়ে কেন্দ্রীয় বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বিএমডব্লিউ গাড়িসহ ৮টি মোটরসাইকেলে ভাংচুর ও তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় । এই হামলায় জুয়েল আহমেদসহ ১৫ জন নেতাকর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারি ) দুপুরে আড়াইহাজার সদরের কৃষ্ণপুরা এলাকায় জুয়েল আহমেদের এই বাড়িতে অতর্কিত হামলা চালায় স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা। অতর্কিত হামলা চালিয়ে জুয়েল আহমেদ এর বাড়িঘরের ভাঙচুর করা হয় । এ সময় তার বাড়িতে থাকা নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে আহত করা হয়।

আহতরা হলেন, জাকির হোসেন, সাদ্দাম, সুমন, আলমগীর, আলী আকবর, ইয়াসমিনসহ ১৫ জন । আহতরা বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবু’র নির্দেশে এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবু’র নির্দেশে আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের জুয়েলের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর চালায় । আমি এই ন্যাক্কারজনক হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি বলেন, দুপুরে খাগকান্দা ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেনের বাড়িতে বিএনপির এক অসহায় কর্মীকে বাড়ি নির্মাণের জন্য ঢেউটিন ও নগদ অর্থ প্রদানের আয়োজন করা হয়। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা সেইখানে বাঁধা দিলে আমরা জুয়েলের বাড়িতে এই অনুষ্ঠানের আয়োজন করি। কিন্তু এখানে এসেও স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবু’র নির্দেশে হামলা চালায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। থানা পুলিশ এসেও তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি। এসময়ে তারা আমার গাড়িসহ নেতাকর্মীদের মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। আমরা পুলিশের কাছে কোন অভিযোগ করি নাই। আর করেও লাভ নাই। উল্টো আমাদের নামেই মামলা দেওয়া হয়।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ অভিযোগ করেন বলেন, আড়াইহাজার থানা যুবলীগের সভাপতি রেজাউল করিমের নির্দেশে সফর আলী কলেজের সাবেক ভিপি শরিফুল ইসলাম, যুবলীগ নেতা শামীম, জয়নাল, রুবেল নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা আমার বাড়ি ঘরে অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর চালিয়েছে এ সময় আমার বাড়িতে থাকা বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পিটিয়ে আহত করা হয়েছে । এ হামলায় ১৫ জন আহত হয়েছে।

হামলার ঘটনাস্থলে পরিদর্শন করেছেন আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম। তবে তিনি কোনো মন্তব্য করেননি।

1 1 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x