en
মঙ্গলবার , ১৬ ফেব্রুয়ারি ২০২১ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সাংসদ বাবু’র নির্দেশে জুয়েলের বাড়িঘরে হামলা ভাংচুর: আজাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ১৬, ২০২১ ১:৩৩ অপরাহ্ণ
PicsArt 02 16 07.17.38

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদের বাড়িতে যুবলীগ-ছাত্রলীগের অতর্কিত হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এই হামলায় চালিয়ে কেন্দ্রীয় বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বিএমডব্লিউ গাড়িসহ ৮টি মোটরসাইকেলে ভাংচুর ও তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় । এই হামলায় জুয়েল আহমেদসহ ১৫ জন নেতাকর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারি ) দুপুরে আড়াইহাজার সদরের কৃষ্ণপুরা এলাকায় জুয়েল আহমেদের এই বাড়িতে অতর্কিত হামলা চালায় স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা। অতর্কিত হামলা চালিয়ে জুয়েল আহমেদ এর বাড়িঘরের ভাঙচুর করা হয় । এ সময় তার বাড়িতে থাকা নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে আহত করা হয়।

আহতরা হলেন, জাকির হোসেন, সাদ্দাম, সুমন, আলমগীর, আলী আকবর, ইয়াসমিনসহ ১৫ জন । আহতরা বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবু’র নির্দেশে এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবু’র নির্দেশে আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের জুয়েলের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর চালায় । আমি এই ন্যাক্কারজনক হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি বলেন, দুপুরে খাগকান্দা ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেনের বাড়িতে বিএনপির এক অসহায় কর্মীকে বাড়ি নির্মাণের জন্য ঢেউটিন ও নগদ অর্থ প্রদানের আয়োজন করা হয়। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা সেইখানে বাঁধা দিলে আমরা জুয়েলের বাড়িতে এই অনুষ্ঠানের আয়োজন করি। কিন্তু এখানে এসেও স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবু’র নির্দেশে হামলা চালায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। থানা পুলিশ এসেও তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি। এসময়ে তারা আমার গাড়িসহ নেতাকর্মীদের মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। আমরা পুলিশের কাছে কোন অভিযোগ করি নাই। আর করেও লাভ নাই। উল্টো আমাদের নামেই মামলা দেওয়া হয়।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ অভিযোগ করেন বলেন, আড়াইহাজার থানা যুবলীগের সভাপতি রেজাউল করিমের নির্দেশে সফর আলী কলেজের সাবেক ভিপি শরিফুল ইসলাম, যুবলীগ নেতা শামীম, জয়নাল, রুবেল নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা আমার বাড়ি ঘরে অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর চালিয়েছে এ সময় আমার বাড়িতে থাকা বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পিটিয়ে আহত করা হয়েছে । এ হামলায় ১৫ জন আহত হয়েছে।

হামলার ঘটনাস্থলে পরিদর্শন করেছেন আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম। তবে তিনি কোনো মন্তব্য করেননি।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 19 04.04.37

মাদক ও অবৈধ গুলি উদ্ধারের মামলায় বিসিবির পরিচালক রাসেলের হাজিরা

PicsArt 06 29 06.47.22

আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের ১০টি ইউনিয়নের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

PicsArt 01 07 07.59.24

পাপনের নেতৃত্বে নগরীতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল

PicsArt 01 10 01.38.39

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধুর ভাস্কর্যে জেলা স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

PicsArt 08 27 02.44.18

হুমকি-ধামকি উপেক্ষা করে আড়াইহাজার পৌরসভা বিএনপি’র বিক্ষোভ মিছিল

PicsArt 07 30 08.14.18

আগামীকাল জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

PicsArt 02 14 07.42.14

মফিজুল ইসলামের বার্ষিকীতে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

PicsArt 07 04 07.56.31

জগন্নাথ দেবের রথযাত্রায় পূজা পরিষদের অংশগ্রহণ

PicsArt 12 18 10.51.42

জন্ম দাদার বাড়িতে, আর দেওভোগ আ’লীগের দূর্গ : সেলিম ওসমান

PicsArt 11 24 12.09.01

ডেভিডের ১৮তম মৃত্যুবার্ষিকীতে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের শ্রদ্ধা নিবেদন